বাঁশখালী ইকোপার্কে নির্বিচারে গুলি চালিয়ে পৌর মেয়র নিজেই আহত

ডেস্ক রিপোর্টঃ  
 বাঁশখালী ইকোর্পাকে ৩ জানুয়ারি শুক্রবার বিকাল ৪ টার দিকে পর্যটক হিসেবে বাঁশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী গাড়ি নিয়ে প্রবেশ করেন। প্রবেশ করার কিছুক্ষণ পর গাড়ি থেকে নেমে শীত মৌসুমে আসা অতিথি পাখিকে উদ্দেশ্য করে নির্বিচারে ছররা গুলি ছুড়ে। এক পর্যায়ে নিজের ছুড়া গুলি মেয়রের মুখে লেগে তিনি আহত হন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে বিকট আওয়াজ শোনার পরপরই আমরা পালিয়ে যাই। সেই সাথে জঙ্গলে বসবাসকারী বন্যপ্রাণীদের বিভিন্নভাবে ক্ষয়ক্ষতি হয়েছে। বন্য প্রাণী গুলোর মনে সব সময় এখন থেকে আতংক বিরাজ করবে। দিন দিন অতিথি পাখির উপস্থিতি কমে যাবে বাঁশখালীর ইকোপার্কে।

এই ব্যাপারে ইকোপার্কে দায়িত্বরত বন কর্মকর্তা  আনিসুজ্জামান এর সাথে কথা বললে তিনি ঘটনাটর সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাটি শুনেছি। কিন্তুু আমি উপস্থিত ছিলাম না।এটি বনের জন্য বড় ধরনের ক্ষতি। একজন জনপ্রতিনিধির এমন আচরণ বেমানান। এ ব্যাপারে আইনগত ব্যবস্তা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

বাঁশখালীর পৌর মেয়র আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরীর এর সাথে যোগায়োগ করলে তিনি মুটোফোনে কোন কথা বলবে না এবং অফিসে এসে চা খেয়ে যেতে বলেন। এর পর পৌরসভা অফিসে গিয়ে তাঁকে পাওয়া যায়নি। পরে বারবার কল দিলে তিনি ফোন রিসিভ করেননি।

বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি অবগত নন বলে জানান।
/Cplus

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য