Recents in Beach

Google Play App

চালিতাতলীতে মমতা'র সেইফ ডেলিভারী সেন্টার উদ্বোধন

মোহাম্মদ এরশাদঃ
আজ ৫ মে, নিরাপদ মা ও শিশু স্বাস্থ্য সেবা এবং প্রসুতি সেবা প্রদানের লক্ষে মমতা’র উদ্যোগে নগরীর বায়েজীদ থানাধীন চালিতাতলীতে সেইফ ডেলিভারী সেন্টার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উক্ত সেইফ ডেলিভারী সেন্টার উদ্বোধন করেন চসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন খান।
মমতার প্রধান নির্বাহী রফিক আহমদের সভাপতিত্বে উদ্বোধন পরবর্তী এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চসিক কাউন্সিলর কফিল উদ্দিন খান । বক্তব্য রাখেন মমতার উপ-প্রধান নির্বাহী মো. ফারুক, সহকারী প্রধান নির্বাহী মোহাম্মদ শাহারিয়ার, সিনিয়র পরিচালক (সমন্বয়) স্বপ্না তালুকদার, মমতার প্রশাসক (স্বাস্থ্য) এম.এম এর্শাদ, সহকারী পরিচালক প্রবীর কুমার দাশ, কনসাল্টেন্ট ডা. মোরশেদা বেগম, কনসাল্টেন্ট ডা. হাবিব-ই-খুদা, প্রকৌশলী জাহেদ হোসেন, মমতার মেডিকেল অফিসারবৃন্দ ও মমতার অন্যান্য কর্মকর্তা-কর্মীবৃন্দ।
উল্লেখ্য, নগরীর ৩নং পাঁচলাইশ ওয়ার্ডের জনসাধারনের বিশেষত মা ও শিশুদের নিরাপদ স্বাস্থ্য সেবা এবং নিরাপদ মাতৃত্ব নিশ্চিতকল্পে এই ডেলিভারী সেন্টারটি উদ্বোধন করা হয়। মমতা স্বাস্থ্য সেবায় সুনাম অক্ষুন্ন রেখে জাতীয় পর্যায়ে এগারবার পুরষ্কার প্রাপ্ত হয়। তারই ধারাবাহিকতা বজায় রাখতে মমতা এই মহতী উদ্যোগ গ্রহণ করে। প্রধান অতিথির বক্তব্যে, চসিক কাউন্সিলর কফিল উদ্দিন খান বলেন- “মমতা স্বাস্থ্য সেবায় সুনাম অর্জনকারী একটি সংস্থা এবং সেই ধারাবাহিকতা বজায় রেখে অত্র এলাকায় মা ও শিশু স্বাস্থ্য সেবা প্রদানে ও অনগ্রসর জনগোষ্ঠীর সুচিকিৎসা নিশ্চিত করার ক্ষেত্রে ভুমিকা পালন করবে।” এ ব্যাপারে তিনি তাঁর পক্ষ হতে ও ঐকান্তিক প্রচেষ্ঠায় সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস ব্যক্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য