Recents in Beach

Google Play App

বাহারছড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা

মোহাম্মদ এরশাদঃ
১৬ ডিসেম্বর বাহারচরা রত্নপুর উচ্চ বিদ্যালয়ে আয়োজনে ৪৯তম বিজয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও অালোচনা সভা অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মৃদুল কান্তির সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক বাবু স্বপন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি,পশ্চিম বাঁশখালী উপকূলীয় কলেজের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষা অনুরাগী মুজিবর রহমান, বিশেষ অতিথি হিসাবে ছিলেন শিক্ষা অনুরাগি মাষ্টার রফিক অাহমদ, অাওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন খোকন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য অাব্দুল মাবুদ, জেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাঈনুল মন্নান, স্কুল পরিচালনা কমিঠির সদস্য ডাক্তার হারেছ, অাবুল বশর, মেম্বার রফিক, মেম্বার গিয়াস উদ্দিন।

আরো বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক অাজিজ অাহমদ, মনজুর অালম, অাফরুজুন্নেছা বেগম, ক্লিনটন দাশ জিকু, কাজল ঘোষ, শিবানন্দ দেব প্রমুখ।

সকাল ৯ টায় স্কুল শহিদ মিনারে ৭১ এর বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ফুল দিয়ে, জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্টান শুরু হয় এতে স্কুলের ছাত্র-ছাত্রীরা দেশের গান এবং মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর স্মৃতিতে রচিত গান পরিবেশন করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য