Recents in Beach

Google Play App

বাঁশখালীর পূর্ব গুনাগরী স্কুলের পিইসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনায় ও শিক্ষা সামগ্রী বিতরণ


মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়ন অবস্থিত পূর্ব গুনাগরী সরকারি প্রাথমিক  বিদ্যালয়ে পিইস পরীক্ষার্থীদে বিদায় সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার ১২ নভেম্বর সকালে পূর্ব গুনাগরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিইসি পরীক্ষার্থীদে বিদায় সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির  সভাপতি কাজিম মোস্তফা চৌধুরী।

এসময় উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাজিম মোস্তফা চৌধুরীর সহধর্মিণী জান্নাত আরা খানম, অত্র বিদ্যালয়ের শিক্ষিকা টিনা দাশ, দোলন কান্তি পাল,ফারহানা আক্তার এবং সকল ছাত্র-ছাত্রীসহ সকল অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত বিদায় সংবর্ধনা সভায় ব্যাক্তিগত অর্থয়ানে প্রতিবছরের ন্যায় ৪৪ জন ছাত্র ছাত্রীদে মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন  স্কুল পরিচালনা কমিটির সভাপতি কাজিম মোস্তফা চৌধুরী ও ওনার সহধর্মিণী
জান্নাত আরা খানম।


এসময় কাজিম মোস্তফা চৌধুরী বলেন বাঁশখালীর উন্নয়নে  আলহাজ্ব মোস্তাফিজুর রহমান  চৌধুরী এমপি দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন  তার পাশাপাশি  শিক্ষাক্ষেএে তিনি কটোর নির্দেশনা দিয়েছেন যাতে শিক্ষার্থীরা সুশিক্ষিত হয়ে দেশ ও জাতীর আগামীদিনের   উন্নয়নের অগ্রনী  ভুমিকা রাখতে পারে। 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য