Recents in Beach

Google Play App

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, মা-মেয়েসহ আহত ৪

জোবাইর চৌধুরী, বিশেষ সংবাদদাতাঃ চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি অটোরিক্সা ও কভারভ্যান সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। মা মেয়েসহ আহত হয়েছেন চারজন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।নিহত পটিয়া উপজেলার সুভাশ কান্তি (৪৫), অজ্ঞাত (৩০), আহতরা হলেন চাঁদপুর জেলার কচুয়া এলাকার তোফাজ্জল হোসেনের পুত্র কাউছার আলম (৩৫), পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকার জাফর আহমদের স্ত্রী আমেনা খাতুন (৪৫) ও মেয়ে রিনা আকতার (২৪), আহত একজনের নাম পরিচয় কিছুও পাওয়া যায়নি।
স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে বাঁশখালী থেকে দ্রুতগামী একটি কভারভ্যান শহরে যাচ্ছিল। কভারভ্যানটি ঝিওরী চেয়ারম্যান ঘাটা এলাকায় পৌঁছালে, শহর ও বাঁশখালীগামী দুইটি যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা ওভারটেকিং করতে গিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন ও পুলিশ গুরুতর আহত ৫ জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে আরও এক যাত্রীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতদের মধ্যে বেশিরভাগের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। নিহতদের মৃতদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, সংঘর্ষের ঘটনার নিহত একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে কভারভ্যান ও সিএনজি অটোরিক্সা থানায় আটক রয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য