Recents in Beach

Google Play App

বঙ্গবন্ধুকে কটুক্তির প্রতিবাদে M - Force (মুজিব বাহিনী) মানববন্ধন

গাজী গোফরানঃ
আজ ২৬ জুলাই, ২০১৯ চট্টগ্রাম প্রেসক্লাবে বিকাল ৪টায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তি করে কথা বলার প্রতিবাদে "আমরা মুক্তিযোদ্ধার সন্তান"- সংগঠনের মৌলভীবাজার জেলা শাখার সাময়িক বহিস্কৃত সভাপতি মোঃ রসিম উদ্দীনের বিরুদ্ধে মানব বন্ধন করেছে M-force (মুজিব বাহিনী)।

উক্ত মানব বন্ধন সভায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বক্তব্য রাখেন M-force এর মেন্টর হসনাইন আহমেদ, প্রতিষ্ঠাতা এডমিন ইয়াসির আরাফাত, মুক্তিফৌজের এডমিন সারোয়ার জাহান, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদস্য তানজিল, এস.ই.এম. কলেজ ছাত্রলীগের ছাত্রনেতা আব্দুল হাকিম ফয়সাল, চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার জনাব শহীদুল হক চৌধুরী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, "আমরা মুক্তিযোদ্ধার সন্তান" সংগঠনটির মৌলভীবাজার জেলা শাখার বহিস্কৃত সভাপতি মো রসিম উদ্দীন মুঠোফোনে বঙ্গবন্ধুকে নিয়ে এবং মহান মুক্তিযুদ্ধে তাঁর ভূমিকা নিয়ে যেভাবে তুচ্ছ-তাচ্ছিল্য করে কথা বলেছে, সেটা আমাদের বাঙালি জাতিসত্ত্বা কে আঘাত করেছে। পুরো বাঙালি জাতির হৃদ স্পন্দন বঙ্গবন্ধু ছিলেন মহান মুক্তিযোদ্ধার একমাত্র নেতৃত্বদানকারী নেতা। ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণে তিনি পুরো বাঙালি জাতিকে একটি প্ল্যাটফর্মে দাঁড় করিয়ে বাংলাদেশকে শত্রুমুক্ত করার নেতৃত্ব দিয়েছেন এবং দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী সংগ্রামের পর আমরা পেয়েছি একটি স্বাধীন-স্বার্বভৌম বাংলাদেশ।
আজকে নিজেকে মুক্তিযোদ্ধার সন্তান দাবী করা রসিম উদ্দিন একটি সংগঠনের মাধ্যমে বঙ্গবন্ধুকে বিতর্কিত করতে যে অপচেষ্টা চালাচ্ছে আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং রাষ্ট্র থেকে প্রাপ্ত সকল সুযোগ সুবিধা অনতিবিলম্বে বন্ধ করে দিয়ে তাকে আইনের আওতায় আনার জোর দাবী জানাই।"

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য