Recents in Beach

Google Play App

পদ্মা সেতু বন্ধের জন্যই ছেলেধরা গুজবের ষড়যন্ত্র: আনিসুল হক চৌধুরী

নিজস্ব সংবাদদাতাঃ
ছেলেধরা গুজবে গণপিটুনি ও মানুষ হত্যা রোধে স্কুল, মাদ্রাসা এবং কলেজের ছাত্রছাত্রীদের সচেতন করার লক্ষ্যে বাঁশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ'র সহ-সভাপতি আনিসুল হক চৌধুরী।ভোটে পরাজিত হয়ে জামাত বিএনপি যখন কোন কিছু করতে পারছে না। নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে পদ্মা সেতু নিয়ে। ছেলে ধরা বলে নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে। আমাদের তরুণ ছাত্রসমাজ কে এর প্রতিবাদ করতে হবে। আমাদের সকলকে সজাগ থাকতে হবে। নিয়মিত ক্লাসে উপস্থিত হবেন, ক্লাস করবেন। আপনারা কোন গুজবে কান দেবেন না। আজ চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি  আনিসুল হক চৌধুরী বাঁশখালীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এসব কথা বলেন।
আনিসুল হক চৌধুরী আরো বলেন, পদ্মা সেতুর শুরুতেই বিএনপি জামায়াতের দুর্নীতির প্রশ্নে বিশ্বব্যাংককে ঋণদানে বাধা,অতঃপর মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজ দেশের অর্থায়নে পদ্মা সেতু করে যখন বিশ্বের বুকে আলোড়ন সৃষ্টি করে,ঠিক তখনই স্বাধীনতাবিরোধীরা বরাবরের মতোই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে,সাধারণ জনগণকে সরকারের বিরুদ্ধে ক্ষেপানোর লক্ষ্যে পদ্মা সেতুই মানুষের কল্লা লাগছে এমন গুজব ছড়িয়ে এদেশকে বরাবরের মতোই পিছিয়ে রাখতে চাই।গুজব! পদ্মা সেতু করতে নাকি বাচ্চাদের মাথা লাগবে। আমাদের বাঁশখালীতে এই ধরনের কি কোন ঘটনা আছে? নাই। তাহলে এই ধরনের কোন ঘটনা কেন অন্য এলাকায় ঘটবে? এইগুলো কিছুই না। এইগুলি মূলত চক্রান্ত। তারা চায়,পদ্মা সেতু হবে না। সকল ষড়যন্ত্র করে তারা যখন ব্যর্থ হয়েছে। তখন নতুন ষড়যন্ত্র করে পদ্মা সেতু নির্মানে বিলম্ব ঘটানোর চেষ্টা করা হচ্ছে। আপনারা সবাই সচেতন থাকবেন,  আপনাদের মা-বাবা এবং এলাকার জনগণকে এই বিষয়ে সচেতন করে দিবেন।

এই সময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন; চঃদঃ জেলার ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন চৌধুরী, সহসম্পাদক রিপন তালুকদার। বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ রুবেল চৌধুরী বুট্ট, মুমিন এইচ.কে.এম। বাঁশখালী উপকূলীয় ডিগ্রী কলেজ  ছাত্রলীগের সভাপতি গাজী মুজিব, সিনিয়র সহ-সভাপতি  শিহাবুল ইসলাম শাকিল। ৩নং খানখানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এহাছানুল কবির, সাংগঠনিক সম্পাদক মোঃ সিফাতুল ইসলাম, সহসম্পাদক গাজী গোফরান। ৪নং বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ জাফর, বোরহান উদ্দিন টিপু, মোঃ আরাফাত প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য