Recents in Beach

Google Play App

বাঁশখালীতে মাদ্রাসা ছাত্রছাত্রীদের মাঝে মাস্টার নজির আহমদ ট্রাস্টের কিতাব বিতরণ

মোহাম্মদ বেলাল উদ্দিনঃ
দীর্ঘ ১৩ বছরের ধারাবাহিকতার অংশ হিসেবে মাস্টার নজির আহমদ ট্রাস্টের শিক্ষা উন্নয়ন কর্মসূচীর আওতায় বাঁশখালীস্থ বিভিন্ন মাদ্রাসার আলিম স্তরের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ‘কিতাব বিতরণ কর্মসূচী- ২০১৯’ সম্পন্ন হয়েছে। আজ মাস্টার নজির আহমদ ট্রাস্টের আয়োজনে আম্বিয়া খাতুন মহিলা দাখিল মাদ্রাসায় এই কিতাব বিতরণ করা হয়।

ট্রাস্টের সদস্য সচিব মুজিবুর রহমান বলেন, 'বাঁশখালীর গরীব মেধাবী শিক্ষার্থীদের অর্থাভাবে শিক্ষাগ্রহণ থেমে না যায় এবং উচ্চ শিক্ষায় অনীহা না আসে সে লক্ষ্যে মাস্টার নজির আহমদ ট্রাস্ট বিগত এক যুগের বেশি সময় ধরে বিনামূল্যে বই বিতরণ করে আসছে। যার সুফল পাচ্ছে বাঁশখালীবাসী'। শিক্ষা খাতে ট্রাস্টের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

কিতাব বিতরণ কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাস্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, পুঁইছড়ী ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোশাররফ হোছাইন, শেখেরখীল দারুস সালাম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ ঈসমাইল, জলদি হোসাইনীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু রাশেদ মোজাম্মেল, উপাধ্যক্ষ মাওলানা আজিজুল ইসলাম, রঙ্গিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ এশফাকুর রহমান শওকীসহ বাঁশখালীস্থ অন্যান্য মাদ্রাসার শিক্ষকগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য