Recents in Beach

Google Play App

বাঁশখালীর পূর্ব পুঁইছড়ির রাস্তা সংস্করণের বাজেট আছে কাজ নাই

নিজস্ব প্রতিনিধিঃ বাঁশখালী উপজেলার পুুুঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি এলাকায় রাস্তা সংস্করণের বাজেট এসেও ঠিক মত কাজ হচ্ছে না বলে স্থানীরা জনান। প্রেমবাজার থেকে ফরেস্ট অফিস পর্যন্ত যদিও কাজ ধরা হয়েছে কিন্তু ঠিকভাবে করা হচ্ছে না কাজ। স্থানীয় জনসাধারণের সাথে কথা বলে জানা যায় রাস্তার কাজ একবার ঢালাই দিয়েই কাজ শেষ করেছে। 

অন্যদিকে দেখা গেছে পুইছড়ি হাফেজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তার অবস্থা এতটাই খারাপ যে ঠিক মতো হাটা চলা করতে বেশ কষ্ট। বিদ্যালয়ে আশা যাওয়া করতে হচ্ছে হাজার হাজার ছাত্র ছাত্রী সহ স্থানীয় জন সাধারণকে।

সামাজিক ক্লাব এর সভাপতি ও চট্টগ্রাম বাকলিয়ার ছাত্রলীগ নেতা
আব্দুর রহমান(চৌঃ)- বলেন, আমাদের রাস্তার বাজেট এসেছে কিন্তু এখনো কোনো কাজ করা শুরু করেনি। গ্রীষ্মে কয়েকদিন বৃষ্টিতে চলাফেরা করতে অনেক অসুবিধা হচ্ছে। আর এই অবস্থায় যদি থাকে বর্ষাকালে তো রাস্তা দিয়ে একদমই চলাচল করার অযোগ্য হয়ে পড়বে।

এছাড়াও বেটার ফিউচার বাংলাদেশ এর সহ-সভাপতি ও চকবাজার ছাত্রলীগ নাবিল ইমতিয়াজ গালিব জানিয়েছেন, এই রাস্তাটা অনেক দিন/মাস হচ্ছে খারাপ কিন্তু এখনো কোনো কাজ করা হচ্ছে না। রাস্তা দিয়ে গাড়ি চলাচল করাও ভয়াবহ। এই এলাকায় একটি সরকারি স্কুল থাকার পরও কেমনে রাস্তার এই অবস্থা তা বুঝে ওঠতে পারতেছিনা।বাংলাদেশ সরকার উন্নয়নের জন্য টাকা দিলেও সেই উন্নয়নটা ঠিকভাবে হচ্ছে না। একটা রাস্তার কাজ করলে অন্তত ২-৩ বছর যাওয়ার কথা কিন্তু তা যায়না। তাই আমরা চাই এই রাস্তা কাজ তারাতাড়ি শুরু করা হউক এবং স্থানীয় জনসাধারণের মনে শান্তি ফিরে আসুক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য