Recents in Beach

Google Play App

চঃদঃ ছাত্রলীগের সহ-সভাপতি আনিসুল হক চৌঃ অব্যাহতি আদেশ প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

গাজী গোফরানঃ
চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের বিপ্লবী সহ সভাপতি আনিসুল হক চৌধুরীর বহিষ্কারাদেশ এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের একাংশ। মিছিলটি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের অফিস থেকে শুরু হয়ে লালদিঘী এবং কোতোয়ালী মোড় হয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়।

উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মেধাবী সংগঠক আরিফুজ্জামান আরিফ, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনসারুল হক চৌধুরী আদিব, সাবেক প্রচার সম্পাদক হানিফ চৌধুরী, চঃদঃ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হোসাইন মোহাম্মদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাঈনুল মান্নান, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফাহিম, সহসম্পাদক রিপন তালুকদার প্রমুখ।

উপস্থিত বক্তারা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে হুশিয়ারি দিয়ে বলেন, তৃণমুল থেকে উঠে আসা মেধাবী ছাত্রনেতা আনিসুল হক চৌধুরীর উপর বিনা নোটিশে অর্পিত অব্যাহতি আদেশ আগামী ৭২ ঘন্টার মধ্যে যদি প্রত্যাহার করা না হয় সামনে আমরা কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো। অবিলম্বে কর্মী গড়ার কারিগর, মেধাবী সংগঠক আনিসুল হক চৌধুরী কে স্বপদে বহাল রাখার আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য