Recents in Beach

Google Play App

বাঁশখালীতে এক আইনজীবীকে প্রাণনাশের হুমকির অভিযোগ

মোহাম্মদ এরশাদঃ বাঁশখালীতে এক আইনজীবীকে হত্যা করার হুমকির অভিযোগ, এ ব্যাপারে এডভোকেট আনিসুল ইসলাম বাদী হয়ে ২২ জুন শনিবার সকালে বাদী হয়ে স্থানীয় বেলাল উদ্দীন, আজগর হোসেন ও মোঃ জয়নাল নামের ৩ জনের বিরুদ্ধে বাঁশখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন এডভোকেট আনিসুল ইসলাম,

 অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা সদরের ৪নং ওয়ার্ডের চুম্মাপাড়া এলাকার স্থানীয় বাসিন্দা এডভোকেট আনিসুল ইসলাম চট্টগ্রাম জজ কোর্টে কর্ম উপলক্ষ্যে দীর্ঘদিন যাবৎ স্বপরিবারে চট্টগ্রাম শহরে বসবাস করে আসছিল। প্রতি বছর দুই ঈদে নিজ বাড়ীতে আসলে স্থানীয় কতিপয় ব্যক্তি তাদের কাছ থেকে অহেতুক চাঁদা দাবী করতো। এরই প্রেক্ষিতে গত ঈদে এডভোকেট আনিসুল ইসলাম স্বপরিবারে বাড়ীতে আসলে পুনরায় তাহার নিকট মোটা অংকের চাঁদা দাবী করে স্থানীয় কতিপয় দুস্কৃতিকারীরা। পরবর্তীতে দুস্কৃতিকারীদের দাবীকৃত চাঁদার টাকা না দিয়ে এডভোকেট আনিসুল ইসলাম পুনরায় স্বপরিবারে চট্টগ্রাম শহরে চলে গেলে দুস্কৃতিকারীরা তার বসত বাড়ীর ব্যক্তিগত চলাচল রাস্তাটি কেটে দেয় এবং মোবাইল ফোনে প্রাণ নাশের হুমকি ধমকি প্রদান করেন।

এডভাকেট আনিসুল ইসলাম  জানান অভিযোগে উল্লেখিত ব্যক্তিদের দাবীকৃত চাঁদার টাকা না দিলে তারা আমাকে ও আমার পরিবারের সকলকে প্রাণ নাশের হুমকি প্রদান করে এবং আমার বসতঘরের ব্যক্তিগত চলাচলের রাস্তাটি কেটে দেয়।

এ ব্যাপারে বাঁশখালী থানার দায়িত্বরত কর্মকর্তা এএসআই রমজান আলী জানান, এডভোকেট আনিসুল ইসলামকে হত্যার হুমকির অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য