Recents in Beach

Google Play App

বাঁশখালীতে UFC ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পর্ন্ন

দিগন্ত দেবঃ
প্রতি বছরের ন্যায় এই বছর ও নাপোড়া শেখেরখীল উদয়ন সংস্থা কতৃক আয়োজিত UFC ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা ২০/০৫/১৯ রোজ সোমবার বিকাল ৪.৩০ মিনিটের সময় নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্টিত হয়।
উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১২নং (ক) সেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান "জনাব মোহাম্মদ ইয়াছিন" এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন "ডা. রাজিব গুহ" এবং বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন
আনছার উল্লাহ (আল-আনচারী) অধিনায়ক শেখেরখীল হিরামন ক্লাব।
 বাবু লিটন দেব", "বাবু সুজিত দেব" এবং নাপোড়া শেখেরখীল উদয়ন সংস্থার সকল সদস্য ও উপদেষ্টা মন্ডলী।
উক্ত খেলায় প্রতিদন্ধীতা করে নাপোড়া শেখেরখীল উদয়ন সংস্থার দুই শক্তিশালি দল উদয়ন সাইফ স্পোটিং একাদশ বনাম উদয়ন বসুন্ধরা কিংস একাদশ। উক্ত ফাইনাল ম্যাচে উদয়ন সাইফ স্পোটিং একাদশ  ১-০ গোলে পরাজিত করে উদয়ন বসুন্ধরা কিংস একাদশ কে। উদয়ন সাইফ স্পোটিং একাদশের পক্ষে একমাত্র গোলটি করে দলের অধিনায়ক "রানা দেব দাশ"। উক্ত ফাইনাল ম্যাচে অসাধারন ডিবিলিং ও স্কিলিং করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় "বসু সুশীল"। উক্ত টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় "টিংকু সুশীল",  সেরা গোলদাতা নির্বাচিত হয় "রানা দেব দাশ", সেরা গোলকিপার নির্বাচিত হয় "দিগন্ত দেব", সেরা ডিফেন্ডার নির্বাচিত হয় "অশেষ দেব", উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয় "দেবাশীষ সুশীল"।
উক্ত ফাইনাল ম্যাচ পরিচালনা করেন "মাস্টার দোলন সুশীল" এবং তার সহকারি হিসাবে ছিলেন "বাবু নয়ন দেব" ও "বাবু বিভিষন দেব" এবং উক্ত টুর্নামেন্টে ধারাভাষ্যকার হিসাবে ছিলেন "বাবু প্রমোদ দেব (বাচ্চু)"।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য