Recents in Beach

Google Play App

বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের সেন্টার পাড়া পাহাড়ি এলাকায় ডাকাতের গুলিতে ১ নিহত

পুকুরিয়া নিজস্ব সংবাদদাতা  
বাঁশখালী উপজেলা ১নং পুকুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড সেন্টার পাড়া পাহাড়ি এলাকায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। রবিবার গবীর রাত এই   সংঘটিত ডাকাতির ঘটনায় ডাকাতদলের গুলিতে গুলিবিদ্ধ হয়ে মোহাম্মদ আমিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।আজ ৬ মে সকালে বাঁশখালী থানা পুলিশ নিহত ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।স্থানীয় সূত্রে জানা যায়, দুর্গম পাহাড়ে সংঘবদ্ধ ডাকাতদলের ৬ সদস্য স্বশস্ত্র প্রথমে মোঃ আমিনের বাড়ীতে হানা দেয়।বাড়ীর লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করার চেষ্টাকালে মোঃ আমিন বাঁধা দেয়ায় ডাকাত দল তাকে গুলি করে হত্যা করে। নিহত মোঃ আমিন ওই এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র।
এ সময় তার বাড়ী হতে স্বর্ণালংকার ও একটি মোবাইল সেট লুট করে ডাকাতদল। পরে পার্শ্ববর্তী মাহবুব আলমের পুত্র মোঃ আরিফের বাড়ীতে হানা দেওয়ার চেষ্টা করলেও ডাকাত দলের গুলির শব্দ শুনে এলাকার লোকজন এগিয়ে আসায় ডাকাত দল দ্রুত পালিয়ে যায়। বাঁশখালী থানার ওসি মোঃ কামাল হোসেন জানান, ডাকাতদলের আস্তানা চি‎হৃিত করতে ওই এলাকার দুর্গম পাহাড়ে পুলিশী অভিযান চলছে।
পরে স্থানীয় সূত্রে জানতে পারছি  উপজেলা নির্বাচন কে কেন্দ্র  প্রভাবশালী ব্যক্তি স্থানীয় কিছু নিরহ মানুষকে উক্ত ঘটনাটিতে জড়িয়ে রাজনৈতিক রেশটি হাসিল করে নিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে, নিহত পরিবার সহ স্থানীয়রা বাঁশখালী উপজেলা প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করতেছে  উক্ত ঘটনাটি সঠিক ভাবে বিচার বিশ্লেষণ করে যে সব লোক এই ঘটনার সাথে জড়িত আছে তাদের বিরুদ্ধে মামলা নিয়ে কঠিন শাস্তি প্রদান করে এবং কোন  নিরহ মানুষকে  এই ঘটনাটির সাথে যাতে জড়ানো না হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য