Recents in Beach

Google Play App

চট্টগ্রামের বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নে ভয়াবহ আগুনে ৮ টি বসত ঘর পুড়ে ছাঁই

মোহাম্মদ  এরশাদঃ
 বাঁশখালী উপজেলার ৩ নং খানখানাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ প্রেমেশিয়া রোসাঙ্গী পাড়া মনতার বাড়ীতে গ্যাসের বোতল থেকে এক ভয়াবহ আগুন এর সৃষ্টি হয়ে গতকাল রাত ১০:৩০ মিনিট এর সময় এ ঘটনা ঘটে। আগুন লাগার সাথে সাথে এলাকাবাসী ছুটে আসলেও আগুন নিবানো সম্ভব হয়নি বলে স্থানীয়রা জানান।তারা আরো জানান অল্প কিছুক্ষণ এর মধ্যে ৮ টি বসত বাড়ি পুড়ে ছাঁই এবং ২টি বসত বাড়ির  সামান্য পরিমাণ ক্ষতি হয়। তবে  কোনো রকম হতাহতের খবর পাওয়া যায়নি।

বাঁশখালী ফায়ারসার্ভিস আগুন নেভাতে সহযোগিতা করছে কিনা জিজ্ঞেসা কালে বাড়ির মালিক আব্দুল আলিম জানান কল করার পরেও তারা ঘটনা স্থলে উপস্থিত হয়নি।তবে বাঁশখালী থানার প্রশাসন ঘটনা শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ এর তথ্যসংগ্রহ করে গেছে
 বলে জানান।তাদের তথ্যঅনুযায়ী প্রায় ২৫-৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় এবং ৫০টি মত হাস মুরগী পুড়ে যায়। এদিকে ৩ নং খানখানাবাদ ইউপি চেয়ারম্যান এডভোকেট বদরুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করে প্রতিটি ঘরে ১ বস্তা করে চাউল দেন এবং সহযোগিতার আশ্বাস দেন। ঘরবাড়ি হারিয়ে বাড়ির মালিকেরা আশ্রয়হীন হয়ে পড়েছে। তাই তারা বাঁশখালী সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান এ অন্যান্য প্রতিনিধির সহযোগিতা  আশা করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য