Recents in Beach

Google Play App

শ্রী শ্রী জগৎগুরু শিবকল্পতরু শ্রীমৎ স্বামী অদ্বৈতানন্দ পুরী মহারাজের ১১৬ তম আবির্ভাব ধর্ম সভা ও মহোৎসবে মাস্টার নজির আহমদ ট্রাস্টের পক্ষ থেকে অনুদানের চাল বিতরণ

মোহাম্মদ এরশাদঃ 
বাশঁখালীর বানীগ্রামস্থ শ্রী জগৎগুরু শিবকল্পতরু শ্রীমৎ স্বামী অদ্বৈতানন্দ পুরী মহারাজের ১১৬ তম আবির্ভাব উপলক্ষ্যে ধর্ম সভা অনুষ্ঠিত হয়ে। আবির্ভাব ও অদ্বৈত জয়ন্তী অনুষ্ঠানের ধর্ম সভায় প্রধান অতিথি দৈনিক পূর্বদেশ সম্পাদক ও দক্ষিন জেলা আওয়ামীলীগের অর্থ-সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমানের পক্ষে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন বাবলু কুমার দেব।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধর্মীয় আলোচক ভারতের শ্রীমৎ স্বামী স্বরুপানন্দ শাস্ত্রী মহারাজ পরিব্রাজক, শ্রীমৎ স্বামী অনঘানন্দ পুরী মহারাজ, অধ্যাপক বাবুল কান্তি দেব, শ্রীমৎ স্বামী সনাতন গোস্বামী, চেয়ারম্যান জনাব মহিউদ্দিন চৌধুরী খোকা, বানীগ্রাম সাধনপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি কে এম সালাহউদ্দিন কামাল ও সন্মানিত বিশিষ্ট ব্যাক্তিবর্গ। উক্ত সভা সঞ্চালনা করেন বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাপক তুষার কান্তি ভারতী।
উক্ত মহতী অনুষ্টানে মাস্টার নজির আহমদ ট্রাস্টের পক্ষ থেকে অনুদানের চাল বিতরণ করা হয়। ট্রাস্টের পক্ষে বাবলু কুমার দেব মহোৎসব পরিচালনা কমিটির কাছে অনুদানের চাল হস্তান্তর করেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য