Recents in Beach

Google Play App

বাঁশখালী উপজেলার সড়ক উন্নয়নের জন্য ২৫ কোটি টাকা বরাদ্ধ পেয়েছে

বি,এন ডেস্কঃ
বাঁশখালী উপজেলায় সড়ক উন্নয়নের জন্য ফের ২৫ কোটি টাকা বরাদ্ধ পেয়েছে উপজেলার দুই বারের নির্বাচিত সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান। এর আগে জাতীয় সংসদ অধিবেশনে উপজেলার বিভিন্ন সড়কে উন্নয়নের লক্ষ্যে জোর আবেদন জানায় এ সাংসদ।
অবশেষে গত ২৫ মার্চ তার উপজেলার সড়ক উন্নয়নে ২৫ কোটি টাকা বরাদ্ধের কথা সাংসদ মোস্তাফিজুর রহমানের মুঠোফোনে মন্ত্রণালয় থেকে অবহিত করা হয়।
এ তথ্য নিশ্চিত করে বাঁশখালী সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বাংলাদেশ মেইলকে বলেন, আমার নির্বাচিত এলাকার উন্নয়নে জাতীয় সংসদে জোর আবেদন জানিয়েছি। আমার আবেদনে সংশ্লিষ্ট মন্ত্রণালয় খুশি হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে গত ২৫ মার্চ বরাদ্ধ নিশ্চিত হয়।
একই দিন মুঠোফোনে প্রাথমিকভাবে ২৫ কোটি টাকা বরাদ্ধের তথ্য নিশ্চিত করে বলা হয় এ বরাদ্ধের ২০ শতাংশ খরচ হবে উপজেলার পুরাতন সড়ক মেরামতে এবং ৮০ শতাংশ বরাদ্ধ থাকবে নতুন রাস্তা মেরামতের জন্য। 
বরাদ্ধ প্রাপ্তিতে তার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের শক্ত জবাব দেওয়া হয়েছে মন্তব্য করে এমপি মোস্তাফিজুর রহমান বলেন, বাঁশখালী এলাকার কিছু স্বার্থান্বেষী ব্যাক্তি আমার উন্নয়নে ইর্ষান্বিত হয়ে নানান ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
উপজেলার সড়ক উন্নয়নে নতুনভাবে বড় বাজেট প্রাপ্তিতে এসব ষড়যন্ত্রকারীদের উপযুক্ত জবাব দেওয়া হয়েছে বলে তিনি মন্তব্য করেন। 
এদিকে প্রাপ্ত একটি সূত্রে জানা যায়, নতুন ভাবে পাস হওয়া ২৫ কোটি টাকার বরাদ্ধ বাঁশখালী উপজেলার গন্ডামারা ব্রিজ থেকে গন্ডামারা বিদ্যুত কেন্দ্র সংযোগ সড়ক উন্নয়নে ব্যবহৃত হবে।
/বাংলাদেশমেইল.টিভি/

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য