Recents in Beach

Google Play App

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ওরিয়েন্টেশন প্রোগ্রাম শনিবার

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথম ব্যাচে ভর্তি হওয়া স্নাতক প্রথম বর্ষের ওরিয়েন্টেশন প্রোগ্রাম শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। নেত্রকোনা শহরের রাজুর বাজারে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে কারিগরি প্রশিক্ষণকেন্দ্রে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

চলতি শিক্ষাবর্ষে দুটি অনুষদের অধীনে তিনটি বিভাগে মোট ৯০ জন শিক্ষার্থী ভর্তি করা হয়েছে। বিভাগগুলো হচ্ছে—কলা অনুষদের অধীনে বাংলা ও ইংরেজি এবং সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগ। গত বছরের ২২ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য রফিকউল্লাহ খান। তিনি বলেন, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় হবে একটি আধুনিক ও গবেষণানির্ভর আন্তর্জাতিকমানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠান। এখানে শিক্ষার্থীদের আন্তর্জাতিক ও মানসম্পন্ন উচ্চশিক্ষায় শিক্ষিত হওয়ার পাশাপাশি দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে ওঠার পরিবেশ সৃষ্টি করা হবে।

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন। অন্যদের মধ্যে আরও উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক (ডিজি) মো. সেলিম রেজা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য