Recents in Beach

Google Play App

সিজেকেএস-ইস্পাহানী প্রিমিয়ার ক্রিকেট লিগ ২০১৮-১৯ এর প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদঃ
চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ইস্পাহানী গ্রুপ অব কোম্পানিজ এর আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস-ইস্পাহানী প্রিমিয়ার ক্রিকেট লিগ ২০১৮-১৯ আরম্ভের প্রাক্কালে আয়োজিত এই সংবাদ সম্মেলনে স্থানীয় ও জাতীয় পত্রিকা সমূহের উপস্থিত সাংবাদিকবৃন্দ, ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মকর্তাবৃন্দ, ফটোসাংবাদিকবৃন্দ, সিজেকেএস কার্যনির্বাহী কমিটি ও ক্রিকেট কমিটির সম্মানীত কর্মকর্তাবৃন্দ, স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপ অব কোম্পানীজ এর প্রতিনিধি ও অংশগ্রহণকারী দল সমূহের প্রতিনিধিবৃন্দ, সম্মানীয় কাউন্সিলরবৃন্দ আস্সালামু আলাইকুম।

আগামী ১০ মার্চ ২০১৯ইং তারিখ সকাল- ৯ টায় এম.এ.আজিজ স্টেডিয়ামে সিজেকেএস ইস্পাহনী প্রিমিয়ার ক্রিকেট লিগ ২০১৮-১৯ শুরু হতে যাচ্ছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, বিসিবি সহ-সভাপতি ও সিজেকেএস সাধারণ সম্পাদক জনাব আ.জ.ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ লীগের উদ্বোধন করবেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইস্পাহানী গ্রুপ অব কোম্পানিজ এর চেয়ারম্যান মির্জ্জা সালমান ইস্পাহানী।
এই লীগে নির্ধারিত ১২টি দল অংশগ্রহণ করেছে। অংশগ্রহণকারী দলগুলো হল যথাক্রমে- সিটি কর্পোরেশন একাদশ, এফ এম সি স্পোর্টস, চবক ক্রীড়া সমিতি, ফ্রেন্ডস ক্লাব, ইস্পাহানী এস সি, শহীদ শাহজাহান সংঘ, ব্রাদার্স ইউনিয়ন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (লাল), চট্টগ্রাম আবাহনী লিঃ, রাইজিং স্টার ক্লাব, শতদল ক্লাব, পাইরেটস অব চিটাগাং।
চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে সিটি কর্পোরেশন একাদশ ও নবাগত পাইরেটস অব চিটাগাং অংশগ্রহণ করবে।
লীগের ম্যাচসমূহ চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক একেএম আবদুল হান্নান আকবর। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী, মিনহাজউদ্দিন আহমেদ, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাশেম, নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক গোলাম মহিউদ্দীন হাসান, সিজেকেএস নির্বাহী সদস্য আছলাম মোরশেদ, সিজেকেএস কাউন্সিলর ও ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক হাসান মুরাদ বিপ্লব, স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপ অব কোম্পানিজ এর প্রতিনিধি ও সিজেকেএস কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য