Recents in Beach

Google Play App

বাঁশখালীতে উড়োজাহাজ মার্কার স্বতন্ত্র প্রার্থী এমরানুল হক ইমরানের উৎসব মুখর শোডাউন ও পথসভা।

মোহাম্মদ এরশাদঃ
আসন্ন বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ মার্কার স্বতন্ত্র প্রার্থী ইমরানুল হক ইমরান ১৬/০৩/১৯ শনিবার  বিকাল ৩ ঘটিকার সময় বাঁশখালী উপজেলার শুরু চাঁনপুর তৈলারদ্বীপ ব্রীজ থেকে শতাধিক গাড়ীর বহর নিয়ে উৎসব মুখর  শোডাউন এর মধ্য দিয়ে নির্বাচনী গণসংযোগ ও পথ সভা করেন। সাথে শতাধিক মোটরবাইক, সিএনজি সহ তরুন যুবকদের উৎসব মুখর প্রচারণাা লক্ষ করার মত। যেন বাঁশখালীতে নির্বাচনী আমেজ ফিরে পেয়েছে। শোডাউন এর বহরটি বিভিন্ন পয়েন্টে পয়েন্টে থেমে থেমে পথসভা করেন।

শিক্ষাবিদ, ব্যবসায়ী, শ্রমজীবী,  পথচারী ও মহিলাদের কাছ থেকে উড়োজাহাজ মার্কায় ভোট চেয়ে  সকলের দোয়া ও সহযোগীতা চেয়েছেন।

 এ সময় সাথে ছিলেন বাঁশখালী উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা তরুণ যুবকরা।শোডাউনটি তৈলারদ্বীপ ব্রীজ থেকে  থেকে শুরু হয়ে নিজ এলাকা শেখেরখীল মৌলুভী বাজার  এসে শেষ হয়।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক ছাত্র লীগ নেতা এমরানুল হক ইমরান সিটিজি ক্রাইম টিভিকে বলেন, আমি বাঁশখালী  উপজেলার সন্তান । সাবেক বাঁশখালী থানা ছাত্র লীগের সভাপতি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রাজনীতির আদর্শকে বুকে লালন করে ছাত্র রাজনীতি করেছি।

 উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যদিও স্বতন্ত্র প্রার্থী হই আমার বেড়ে ওঠা কিন্ত বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে।

বাঁশখালী উপজেলার তরুণ প্রজন্মই আমার বিজয়ের উৎস। তরুণ যুবক আমাকে চায়। তিনি আরো বলেন, আমার মনোনয়ন বৈধ হওয়ার পর ষড়যন্ত্র মূলকভাবে আবার অবৈধ হয়। বৈধতার চ্যালেন্জ করে সব ষড়যন্ত্রের জাল চিন্ন করে বৈধতা ফিরে পেয়ে বীর মুক্তিযুদ্ধা মরহুম আলহাজ্জ্ব সুলতানুল কবির চৌধুরীর কবর জিয়ারত করে বাঁশখালীর মাটি ও মানুষের ভালোবাসায় ফিরে এসেছি। ইনশাআল্লাহ জনগণের ভালোবাসায় আমাকে কেউ ঠেকাতে পারবেনা। আমি আশা করি বাঁশখালীর আপামর জনসাধারণ ও তরুণ প্রজন্মরা আগামী ২৪ তারিখ ভাইস চেয়ারম্যান পদে উড়োজাহাজ মার্কায় শান্তিপূর্ণ ভাবে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয় করবেন।

 আমি বিজয়ী হলে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন হাতকে শক্তিশালী করবো। বাঁশখালীকে দক্ষিণ চট্রগ্রামের অন্যতম উপজেলা হিসেবে গড়ে তুলার চেষ্টা করব ইনশাআল্লাহ্‌।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য