Recents in Beach

Google Play App

খানখানাবাদ আন্তঃওয়ার্ড টি-২০ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট শুভ উদ্বোধন

মোহাম্মদ এরশাদঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৩নং খানখানাবাদ ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত ১ তম বারের মত ৩নং খানখানাবাদ ইউনিয়ন আন্ত- ওয়ার্ড চেয়ারম্যান গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। গত ৩১ জানুয়ারি বিকালে ৩ নং খানখানাবাদ ইউনিয়ন পরিষদের দক্ষিণ পার্শ্বে মাঠ সংলগ্নে উক্ত ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউ.পি সদস্য মোঃ ইসমাইলের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়।

 উদ্বোধনী খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ৩নং খানখানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
মোহাম্মদ বদরুদ্দীন চৌধুরী সভাপতিত্বে ও ৪ নং ওয়ার্ডের  ইউ.পি সদস্য দিদারুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার।  উদ্বোধক হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে  বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ২নং সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকা।
দপ্তর সম্পাদক শ্যামল দাশ।
বাহারচড়া পুলিশ ফাড়ির ইনচার্জ রফিকুল হাসান। ৩নং খানখানাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সবুর চৌধুরী। সোনালী পরিবহনের চেয়ারম্যান আবদুস সবুর।

এতে আরো উপস্থিত ছিলেন
সচিব খানখানাবাদ ইউ.পি মোঃ জামাল মিয়া শিকদার। সাবেক ব্যাংক কর্মকর্তা নুরুল ইসলাম। ৮নং ওয়ার্ড ইউ.পি সদস্য এনামুল হক, ১নং ওয়ার্ডের কনুজুর রহমান, ৩নং ওয়ার্ডের হাফেজ সৈয়দ নুর, ৫নং ওয়ার্ডের নুর হোসেন, ৬নং ওয়ার্ডের মোঃ হারুন, ৯নং ওয়ার্ডের আব্দুল হক সহ ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার পারভিন আকতার। ৪,৫,৬ নং ওয়ার্ডের ফরিদা আকতার। ৭,৮,৯ নং ওয়ার্ডের নিলুফা আকতার প্রমূখ।

 উদ্বোধনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতি ৩নং খানখানাবাদ ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান বদরুদ্দীন চৌধুরী বক্তব্যে তিনি বলেন অত্র ইউনিয়নকে সন্ত্রাসমুক্ত ও বাল্যবিবাহমুক্ত ইউনিয়ন হিসাবে  গড়ে তোলার জন্য এই ধরনের অনুষ্ঠান ও  টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে।বিশেষ করে যুবসমাজকে মাদকাসক্তি থেকে দূরে সরিয়ে রাখার জন্য এই টুর্ণামেন্টের আয়োজন। বক্তব্যের শেষে তিনি এম.পি মহোদয়ের  বরাবর অত্র ইউনিয়নে খেলা উপযোগী একটি মাঠের দাবি পেশ করেন।

 প্রধান অতিথির বক্তব্যে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আকতার বলেন আমরা সবাই জানি বর্তমান সরকার মাদককে জিরো টলারেন্সে নামিয়ে এবং বাংলাদেশকে সন্ত্রাসমুক্ত ও জঙ্গিমুক্ত রাষ্ট্র হিসেবে বিশ্বদরবারে মাথা উচু করে দাড়ানোর জন্য কাজ চালিয়ে যাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য