Recents in Beach

Google Play App

বাঁশখালিতে জায়গা জমির জেরে বাড়িঘর ভাংচুর ও আহত-৪, ইউপি সদস্য'র বিরুদ্ধে মামলা

গত ৪ তারিখ বাঁশখালি পুইছড়ি ইউনিয়নের বিয়ের রেজিস্টার শফিকুর রহমানের বাড়িতে হামলা ও ভাংচুর।
এই বিষয়ে ইউপি সদস্য নাছির উদ্দীন সহ ৯ (নয়) জন‌কে এবং আর অজ্ঞতনামা ১০/১৫ জন‌কে আসামী ক‌রে বাশঁখালী থানায় মামলা করেন বিয়ের রেজিস্টার শফিকুর রহমান,মামলা নং.০৯ গত শুক্রবার এ মামলা হয়। আসামীরা হ‌লেন, (১) মো না‌ছির উ‌দ্দিন (৪২) পিতাঃ মৃত এবাদুল্লাহ, (২) সা‌য়েদ হো‌সেন (২০) পিতাঃ না‌ছির উ‌দ্দিন, (৩) মো আবু তা‌লেব (৪৪) পিতাঃ মৃত এবাদুল্লাহ, (৪) মোঃ রা‌শেদ ,(২১) পিতাঃ আবু তা‌লেব,(৫) আক্তার আহ‌মেদ (৩২) পিতাঃ আব্দুছ সালাম, (৬) জন্নাতুল ব‌কেয়া (৩৮) পিতাঃ মোস্তাক আহমদ (৭) রো‌কেয়া আক্তার (৪০) পিতাঃ না‌ছির উ‌দ্দিন, (৮) জেবর মুল্লক (৪৩) পিতাঃ মৃত আ‌জিজুর রহমান ,(৯) আ‌জিজ (৪২) পিতাঃ ইসমাইল সাং চা‌ন্দের পাড়া, জিলংজা থানা কক্সবাজার 
মামলার সুত্রে জানা গেছে গত মঙ্গলবার ইউপি সদস্য নাছির উদ্দীনের নেতৃত্বে ১০-১২জনের একটি দল নাপোড়া রুস্তম পাড়ায় শফিকুর রহমানের ভবন নির্মাণে বাঁধা দিয়ে ভাংচুর ও লুটপাট করে।
এতে তার ছেলেসহ চার জন আহত হন, শফিকুর রহমান অভিযোগ করে বলেন আমার পুরনো বাড়ির জায়গা বিক্রি করে, একটি ভবনে নির্মাণের কাজ শুরু করার পরে ইউপি সদস্য নাছির উদ্দীন টাকা দাবি করতে থাকে, বাঁধা দেয় ইট-বালি আনার সময়।
সরকারি রাস্তার দেওয়ার কথা বলে চাঁদা চাওয়া হয়, পাঁচ হাজার টাকা তাকে দেওয়াও হয়ছে,পুইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতানুর গনি চৌধুরী বলেন,কাজীর পরিবারের উপর হামলা ভাংচুরের ঘটনাটি ইউপি সদস্য নাছির উদ্দিন ঘটিয়েছে ব‌লে সত্যতা শিকার ক‌রেন এবং তি‌নি আরও ব‌লেন তা তদন্ত করে প্রমানও পেয়েছেন । কাজী শ‌ফিকুর রহমান প‌রিবারের দাবী সং‌শ্লিষ্ট কর্তৃপ‌ক্ষের কা‌ছে তারা যেন সুষ্ঠু ও ন্যায় বিচার পান এবং আসামীরা আই‌নের মুখামু‌খি হউক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য