Recents in Beach

Google Play App

আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন জুলফিকার আলী জুয়েল তরফদার

বিএন ডেস্কঃ জামালপুর সদর-৫ আসনে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন জাপান আওয়ামী লীগের সভাপতি এবং জামালপুর সদর আসনের মাটি ও মানুষের নেতা জুলফিকার আলী জুয়েল তরফদারের নেতাকর্মীরা। গতকাল শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন বিতরণকালে জুলফিকার আলী জুয়েল তরফদারের পক্ষে তার নেতৃবৃন্দরা আবেদনপত্র সংগ্রহ করেন।

এ সময় জুলফিকার আলী জুয়েল তরফদার বলেন, জননেত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে আমি দলের সঙ্গে কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে জয়লাভ করব। অন্যকে মনোনয়ন দিলে দলের স্বার্থে তার সঙ্গে কাজ করব।

  মনোনয়ন ফরম ক্রয় উপলক্ষে জুলফিকার আলী জুয়েল তরফদারের নেতাকর্মীরা জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে যাবার মত যোগ্যতা আমাদের নেই। দলকে শক্তিশালী, এলাকার উন্নয়ন ও নেতা-কর্মীদের সুখে-দুঃখে পাশে দাঁড়াতে জুলফিকার আলী জুয়েল তরফদারের বিকল্প নেই। গত ৫টি বছর বর্তমান এমপি কোন ক্ষেত্রে ভূমিকা রাখেনি। তাই সৃষ্টিকর্তার কাছে ফরিয়াদ জানাচ্ছি জুয়েল তরফদারকে নৌকার মনোনয়ন দেবার জন্য।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

তফসিল ঘোষণার পর গতকা (শুক্রবার) থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়। মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় করেছেন। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য