Recents in Beach

Google Play App

জামালপুর সদর পাঁচ আসনে নৌকা যাচ্ছে জুলফিকার আলী জুয়েল তরফদারের হাতে!

বি,এন ডেস্কঃ
জামালপুরের নেতাকর্মীরা উজ্জীবিত
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর সদর পাঁচ আসনে জাপান আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদারই উঠছেন নৌকায়। তরফদারই পাচ্ছেন আওয়ামী লীগের টিকিট এমন মন্তব্য স্থানীয় নেতাকর্মীদের।

এ আসনের আওতাধীন এলাকাগুলোয় সরেজমিনে ঘুরে তৃণমূলের নেতাকর্মী থেকে শুরু করে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে এমন আভাস পাওয়া গেছে। জুলফিকার আলী জুয়েল তরফদারই আগামী নির্বাচনে আওয়ামী লীগের এমপি প্রার্থী হিসেবে দেখতে চান তারা।

খোঁজ নিয়ে জানা গেছে, জাপান আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার জামালপুর সদর আওয়ামী লীগের তৃণমূলকে দীর্ঘদিন ধরেই এক ছাতার নিচে একত্রিত করে দলের সাংগঠনিক কর্মকাণ্ডে নেতৃত্ব দিচ্ছেন। এমনকি পুরো জামালপুরে বিভিন্ন সময়ে দলীয়, সামাজিক এবং ধর্মীয় অনুষ্ঠানের পোস্টার ব্যানারে শুধু জুলফিকার আলী জুয়েল তরফদারকেই দেখা গেছে।

এ ছাড়া সহযোগী ও ভ্রাতৃপ্রতীম দলের বিভিন্ন অনুষ্ঠানেও তার সরব উপস্থিতি রয়েছে। ফলে সাধারণ মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে কাজ করে যাচ্ছেন জুলফিকার আলী জুয়েল তরফদার।

জুলফিকার আলী জুয়েল তরফদারের বিষয়ে এলাকাবাসীর মন্তব্য, তিনি অত্যন্ত গণমুখী চরিত্র নিয়ে কাজ করছেন। তার কাছে সবাই যেতে পারেন। এমনকি তার কাছে গিয়ে কেউ কোনোদিন খালি হাতে ফিরে আসেনি।

এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলে জানা যায়, জামালপুর সদর আওয়ামী লীগের এক উদীয়মান সংগঠকের নাম জুলফিকার আলী জুয়েল তরফদার। তিনি জাপান আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে জামালপুর সদর আওয়ামী লীগকে করেছেন উজ্জ্বীবিত। তার নেতৃত্বেই এখন সু-সংগঠিত জামালপুর সদর আওয়ামী লীগ।

স্থানীয় নেতাকর্মীরা জানান, জুলফিকার আলী জুয়েল তরফদার জাপান আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর বদলে যেতে থাকে  জামালপুরের মাঠের রাজনীতি। তৃণমূলের রাজনীতিতে পালে হাওয়া ফিরে পায় আওয়ামী লীগ। জামালপুর সদর আওয়ামী লীগের দুর্দিনে হাল ধরা এই তরুণ নেতৃত্বই এখন হয়ে উঠেছেন জামালপুর সদর আওয়ামী লীগের কাণ্ডারি। তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হলে জামালপুর সদর পাঁচ আসনে জুলফিকার আলী জুয়েল তরফদারকে মনোনয়ন দেয়া উচিত বলে মনে করছেন তরফদার সমর্থকরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ