Recents in Beach

Google Play App

বাঁশখালীতে নানা আয়োজনে মহালয়া উৎযাপন অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদঃ বাঁশখালীতে শুভ মহালয়া উপলক্ষে বাঁশখালী মহালয়া উদযাপন কমিটি সংগঠনের উদ্যোগে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করেন ।

কালীপুর কোকদন্ডী লোকনাথ ধাম এ অনুষ্টিত মহালয়ায় মঙ্গল প্রদীপ প্রজ্জলন করেন বাঁশখালী ঋষিধাম এর শ্রীমৎ সচ্ছিদানন্দ ব্রহ্মচারী,এবং শুভ উদ্ধোধক ও আর্শীবাদক ছিলেন জলদী শ্রী শ্রী অদ্বৈতানন্দ ঋষি মঠ ও মিশন এর উপাধ্যক্ষ শ্রীমৎ স্বামী রামানন্দপুরী মহারাজ ।

অনুষ্টানে সভাপতিত্ব করেন বাঁশখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ও ঋষি অদ্বৈতানন্দ পরিষদ দক্ষিণ জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব প্রদীপ কুমার গুহ ।

অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন উপকুলীয় ডিগ্রী কলেজের অধ্যাপক বাবুল কুমার দেব বাবলা, মাষ্টার নজির আহমদ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক তুষার ভারতী,এডভোকেট শ্রীকন্ঠ বিশ্বাস,ঝুন্টু কর,সমীর গুহ,পায়েল ধর পাবেল,রাসেল ধর, মিন্টু চৌধুরী,নয়ন গুহ, প্রমুখ ।

শিক্ষক অন্তু গুহ এর সঞ্চালনে অনুষ্টিত সভায় এছাড়া আরো অনেকে তার বক্তব্য রাখেন সংগঠনের পক্ষ থেকে । আলোচনা সভা শেষে এক সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হয় এতে সংগীত শিল্পী পঞ্চানন দে, প্রনব কুমার সিকদার,সুকুমার মল্লিক,শম্পা দাশ,মিলন দাশগুপ্ত,সীমা মল্লিক,জুয়েল দেবদাশ, রনি দেব,সহ আরো অনেকে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য