Recents in Beach

Google Play App

আগামী নির্বাচনে উপলক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগের পথ সভা

মোহাম্মদ এরশাদঃ
গতকাল রাত ৯ টায় কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক আখতারুজ্জামান চৌধুরী বাবু চত্ত্বরে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ কতৃক আয়োজিত আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থীদের বিজয় সুনিশ্চত করার লক্ষ্যে হয়েছে এক পথসভা।

উক্ত পথসভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক আবু বক্কর জীবন ও দপ্তর সম্পাদক আবু তৈয়ব সোহেলের যৌথ সঞ্চালনায় ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আদিত্য নন্দী, সাবেক উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম জহির সাবেক উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সম্পাদক মন্জুর মোরশেদ অসীম সাবেক সহ-সম্পাদক জায়েদ বিন জলিল ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আলী, আবদুল্লাহ আল নোমান, খোরশেদ আলম এমতিয়াজ, আবদুল্লাহ আল মামুন,দিদার আলম শুভ,ফরহাদুল ইসলাম, রিহান পারভেজ,আনিছুল হক, মোঃ হোসাইন, পিকু সেন যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,মামুনুর রহমান, সিকদার সুমন, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন মানিক,সালাউদ্দীন নয়ন,কলিম উল্লাহ, কাজী ওয়াসিম, সাইফুদ্দীন মানিক উপ-প্রচার সম্পাদক মাহফুজুর রহমান উপ- দপ্তর সম্পাদক দিদারুল আলম,গ্রস্থনা ও প্রকাশনা সম্পাদক মাইনুল মান্নান উপ-গ্রস্থনা ও প্রকাশনা সম্পাদক সাহাবুদ্দীন ও বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোনাফ,দক্ষিণজেলা ছাএলীগ নেতা নয়ন সরকার সহ ছাএলীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন,আমরা সবাই বঙ্গবন্ধুর রাজনীতি করি,যে বঙ্গবন্ধুর নামে স্যাটেলাইট১ মহাকাশে পাঠিয়েছি।বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন,তা তিনি দেখে যেতে পারেন নি।আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগ কে বিজয়ী করে আমরা বঙ্গবন্ধুর সে স্বপ্ন পূরণ করব ইনশাল্লাহ। দক্ষিণ জেলা ছাত্রলীগ যে ঐক্যবদ্ধ তা সুশৃংখল সমাবেশের মাধ্যমে প্রমাণিত।আপনারা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি বোরহান সাধারণ সম্পাদক তাহের এর নেতৃত্বে কাজ করে যান।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের বলেন, আগামী নির্বাচনের সাথে আমাদের অস্তিত্ব জড়িত, কেননা আগামী নির্বাচনে যদি আমরা পরাজিত হই তাহলে এ দেশ আবারো সেই ৭১এর পরাজিত শত্রুর হাতে চলে যাবে। এই নির্বাচনে জিততে হলে, আমাদের ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে’।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য