Recents in Beach

Google Play App

বাঁশখালী থানা পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ ৭ ডাকাত ও জলদস্যু আটক

মোহাম্মদ এরশাদঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নস্থ উপকূলীয় বেড়িবাঁধ এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে সোমবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৮ঘটিকার সময় উপকূলীয় বেড়ীবাঁধ এলাকা থেকে ৭ ডাকাত ও জলদস্যুকে গ্রেফতার করেন বাঁশখালী থানা পুলিশ। এসময় ডাকাতির বিভিন্ন সরঞ্জম উদ্ধার করা হয়। বাঁশখালী থানা পুলিশের অফিসার ইনর্চাজ (ওসি) মো. কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটককৃতরা হলেন পতেঙ্গা ফুলছড়ি পাড়ার ইউনুসের ছেলে মো. আব্দুল মান্নান (৩০), ভোলার লাল মোহনের আবুল কালামের ছেলে মো. মামুন (২২), আনোয়ারা চুন্নাপাড়ার মো. কায়ছারের পুত্র মো. মিনহাজ উদ্দিন (১৮), কক্সবাজার মহেশখালীর আব্দুল করিমের পুত্র মো. রবি আলম (২৫), আনোয়ারা রায় পুরের হাসমত আলীর পুত্র মো. ফারুখ (২৪), বাঁশখালী উপজেলার প্রেমাশিয়ার মৃত মো. হোসেনের পুত্র মো. ফরিদ (৩৫) ও লক্ষীপুর কমল নগরের মৃত আব্দুল হাশিমের পুত্র আবু ছায়েদ (৫৫)।

আটককৃতদের কাছ থেকে দা-কিরিচসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। বাঁশখালী থানার কর্তব্যরত ডিউটি অফিসার এএসআই আবদুল হালিম জানান, আটককৃতরা সাগরে ও লোকালয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য