Recents in Beach

Google Play App

বাঁশখালীর চেচুরিয়ায় হামলার ঘটনায় আহত ১২


বিএন ডেস্কঃ বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া গ্রামে জায়গা জমির বিরোধের জের ধরে হামলায় ঘটনায় কমপক্ষে ১২ জন আহত হয়েছে। গত শুক্রবার রাতে এঘটনা ঘটে। আহতরা হাসপাতালে ও ব্যক্তিগতভাবে চিকিৎসা নিয়েছে। উভয়পক্ষ একদিকে মামলা, অপরদিকে সমঝোতার চেষ্টা করছে বলে জানা গেছে। জানা যায়– বৈলছড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চেচুরিয়ায় নিরঞ্জন বিশ্বাস ও বাদল চক্রবর্তীর মধ্যে জায়গা জমি নিয়ে বিরোধ চলছে। তা আদালতে গড়ালেও স্থানীয়ভাবে সমাধান করার জন্য বৈলছড়ির চেয়ারম্যান মো. কফিল উদ্দিনের কাছে আবেদন করে এক পক্ষ। গত বুধবার এব্যাপারে বসার কথা থাকলেও এক পক্ষ না আসায় বৈঠক হয়নি।

এদিকে বিরোধপুর্ণ জায়গায় এক পক্ষ ঘেরাবেড়া দিতে গেলে অপরপক্ষ প্রতিরোধ করতে যায়। এতে শুক্রবার রাতে সংঘর্ষ হয়। এসময় উভয় পক্ষের নিরঞ্জন বিশ্বাস(৭৪),মানিক বিশ্বাস (৬৩), অঞ্জনা বিশ্বাস (৪৭),রিনা বিশ্বাস(৫০), ছোটন বিশ্বাস (২১), প্রীতি মজুমদার (৩০), সুজন বিশ্বাস (২৪),বাদল চক্রবর্তী (৭০), লাল বাহাদুর চক্রবর্তী (৪৫), সঞ্জয় চক্রবর্তী (৩০), দিপংকর চক্রবর্তী (৪৪),মিলন চক্রবর্তী (৬৫) সহ আরো কয়েকজন আহত হয় । এঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করলেও এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনপক্ষ মামলা করেনি বলে জানা যায়। এ ব্যাপারে চেয়ারম্যান মো. কফিল উদ্দিন বলেন– জায়গা জমির বিরোধের ঘটনায় আমার কাছে বিচারের জন্য একটি আবেদন পেয়েছিলাম।

এর প্রেক্ষিতে গত বুধবার বৈঠকের তারিখ দিয়েছিলাম। একটি পক্ষ না আসায় বিচার করা সম্ভব হয়নি। শুক্রবার রাতে ঘটনার খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশকে অবহিত করি, পুলিশের এসআই বিমল কুমার দাশ এসে আহতদের হাসপাতালে পাঠিয়ে চিকিৎসার ব্যবস্থা করে। বর্তমানে আমি ঐ ওয়ার্ডের মেম্বারকে দায়িত্ব দিয়েছি স্থানীয়ভাবে উক্ত ঘটনার সমাধান করার উদ্যোগ নেয়ার জন্য।
/আজাদী!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য