Recents in Beach

Google Play App

বাঁশখালীর রায়ছটা গ্রামে হুজুরের নির্যাতনের শিকার নিশান

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন ৩নং খানখানাবাদ ইউপিস্থ পূর্ব রায়ছটা গ্রামে গত ০৬/০৯/১৮ইং তারিখ বৃহঃস্পতিবার রাত ০৯:০০ ঘটিকার সময় মরহুম মওলানা হাফেজ নুর আহাম্মদ শাহ হুজুরের হেফজ খানায় একই এলাকার মোঃ ফারুকের সাত বছর বয়সী ছেলে নিশান পৈশাচিক নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ পাওয়া যায়।

জানা যায়, উক্ত হেফজ খানার শিক্ষক দিদার হুজুরের পকেট থেকে ২০ টাকার একটি নোট হারিয়ে গেলে তার ছাত্র নিশান ঐ টাকা কুড়ে নেই। পরে ঐ দিদার হুজুর নিশানের কাছে উক্ত ২০ টাকার নোট পেয়ে মারধর করে শারিরীক নির্যাতন করে। পরেরদিন শুক্রবার সকাল বেলায় নিশানের উপর ভয়াবহ শারীরিক নির্যাতন চালালে তার শৌর চিৎকারে আশপাশের লোকজন নিশানের পরিবারকে ডেকে এনে উদ্ধার করেন।

এব্যাপারে ভিকটিম নিশান জানান, সে যখন ২০ টাকার নোট কুড়ে পায় তখন দিদার হুজুর বাহিরে ছিল। তার চিন্তাধারা ছিল, দিদার হুজুর আসলে ঐ নোট তাকে দিয়ে দিবে। তবে দিদার হুজুর আসার সাথে সাথে নিশানের হাতে টাকা পেয়ে কোন কিছু বলার সুযোগ না দিয়েই মারধর শুরু করে। "আমি টাকা ছুরি করিনি, আমার মা বাবাকে ডাকেন, আমাকে আর মারিয়েন না" বলে নিশানের শত চিৎকারেও ঐ পাষাণ্ড দিদার হুজুরের মন গলাতে পারেনি বলে জানায়।

নিশানের অভিভাবক সহ এলাকা বাসীরা জানান, এলাকার গন্যমান্য ব্যক্তির কাছে এমন পৈশাচিক নির্যাতনের সুষ্ঠু বিচার চান। ভবিষ্যতে যেন কারো ছেলে এই ভাবে নির্মম নির্যাতনের শিকার হয়, তারজন্য পাষাণ্ড দিদার হুজুরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য