Recents in Beach

Google Play App

খালেদা জিয়ার আপিল শুনানি ৮ জুলাই পর্যন্ত মুলতবি

বি,এন ডেস্কঃ
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজার রায়ের বিরুদ্ধে দণ্ড থেকে খালাস চেয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপিল শুনানি আগামী ৮ জুলাই (রবিবার) পর্যন্ত মুলতবি করেছেন আদালত। মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।
আদালতে আজ মঙ্গলবার (৩ জুলাই) সকালে খালেদা জিয়ার আপিল আবেদনের শুনানি শুরু হয়। আদালতে দুদকের পক্ষে শুনানিতে অংশ নেন আইনজীবী খুরশীদ আলম খান। রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। খালেদার পক্ষে ছিলেন আইনজীবী খন্দকার মাহবুব হোসেন ও এ জে মোহাম্মদ আলী। তবে আদালতে খালেদা জিয়া আইনজীবীরা সময়ের আবেদন করলে আদালত তা মঞ্জুর করে আমাগী ৮ জুলাই দিন ধার্য করেন।
খালেদার আইনজীবী জয়নুল আবেদীন সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার আপিল শুনানির জন্য আদালত আজ তারিখ ধার্য করেছিলেন। আমরা শুনানি পেছানোর জন্য আবেদন করেছিলাম। সেই আবেদনের শুনানি শেষে আদালত রবিবার পর্যন্ত শুনানি মুলতবি করেছেন।
জয়নুল আবেদীন আরও বলেন, আপিল বিভাগ ৩১ জুলাইয়ের মধ্য মামলাটি নিষ্পত্তি করতে হাইকোর্ট বিভাগকে নির্দেশ দিয়েছিল। ওই অংশটুকু সংশোধন চেয়ে আমরা রিভিউ আবেদন করেছি। আশা করি রবিবারের মধ্যেই ওই আবেদনের একটি নিষ্পত্তি হবে।
গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার পাঁচ বছরের এবং অন্য পাঁচ আসামির ১০ বছরের কারাদণ্ড এবং সব আসামির দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।
\ভোরের কাগজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য