Recents in Beach

Google Play App

ছিনতাইকারির হামলায় গুরুতর আহত ডা. বুলবুলকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর

বিএন ডেস্কঃ 
ছিনতাইকারির হামলায় গুরুতর আহত বাংলাদেশ ডেন্টাল সোসাইটির কেন্দ্রীয় মহাসচিব অধ্যাপক ডা. হুমায়ুন কবির বুলবুলের শারিরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে। শনিবার সকালে তাঁকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তিনি বর্তমানে রাজধানীর পঙ্গু হাসপাতালের দোতলায় ভিআইপি কেবিনে বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবিড় তত্বাবধানে আছেন। তিনি সুস্থ্যতার জন্য সবার দোয়া চেয়েছেন।
শনিবার দুপুরে হাসপাতালে তাঁকে দেখতে যান তাঁর শ্বশুর, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম। তিনি ডা. বুলবুলের জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন- হামলাকারিরা এতোটাই বেপরোয়া ছিল যে, আরো বড় ধরণের বিপদ হতে পারত। তিনি জানান, হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ ডা. বুলবুলকে চিকিৎসা দিচ্ছেন। তাঁর অবস্থা উন্নতির দিকে রয়েছে। এদিন অধ্যাপক বুলবুলকে দেখতে হাসপাতালে আরো ছুটে আসেন তাঁর সহকর্মী, ছাত্র, বিডিএস এর কর্মকর্তা ও তার সহকারী ও স্বজনরা। তারা তাঁর চিকিৎসার খোঁজ-খবর নেন। তাঁর ছোট ভাই মাহবুব ও শ্যালক সুমন সহ কয়েকজন ঘনিষ্ট স্বজন ও তাঁর পরিবারের সদস্যরা তাঁকে দেখাশোনা করছেন।
বুলবুলের ছোট ভাই মাহবুব বলেন, বৃহস্পতিবার রাতে ভগ্নিপতি পারভেজ এর আকষ্মিক মৃত্যুর খবর শুনে আমরা ফেনীর উদ্দেশে রওনা দিই। ব্যক্তিগত গাড়িটি গৌরিপুরের কাছে যানজটে আটকে পড়লে আমরা দরজা খোলা রেখে বসে ছিলাম। ডানে ও সামনে-পেছনে কাভার্ড ভ্যানের জন্য গাড়িটি ভালোভাবে দেখা যাচ্ছিল না। এসময় বেশ কয়েকজন মুখোশধারী ছিনতাইকারি হামলা চালিয়ে মোবাইল, টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেবার চেষ্টা করে। তাদের বাধা দিতে গেলে তারা বুলবুল এর উপর ধারালো ছুরি দিয়ে হামলা করে। এতে তাঁর হাত, শরীরের বিভিন্ন অংশ, পিঠে ছুরির আঘাতে স্থানে স্থানে কেটে যায়। এসময় ওরা তাদের সর্বস্ব লুটে নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে গৌরিপুর হাসপাতালে নিয়ে যায়। পরে ভোররাতে তাঁকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনার সময় মাহবুব ও হামলায় আহত হন। তবে সাথে থাকা অন্যরা সুস্থ রয়েছেন।.

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য