Recents in Beach

Google Play App

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে আওয়ামী লীগ

বি,এন ডেস্কঃ
আগামী ২১শে জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দলটির পক্ষ  থেকে গণসংবর্ধনা দেয়া হবে। গতকাল বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের নবনির্মিত কেন্দ্রীয় কার্যালয়ে সহযোগী সংগঠনের সঙ্গে কার্যনির্বাহী সংসদের এক যৌথসভা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এ তথ্য জানান।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে কিছু অসাধারণ অর্জন হওয়ায় তাকে এই সংবর্ধনা দেয়া হবে। নারীর ক্ষমতায়নে অসামান্য অবদানের জন্য ইতিমধ্যে গ্লোবাল সামিট অব উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন করেছেন। বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা।

তার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে পৌঁছতে পেরেছে।
আর সর্বশেষ ভারতের আসানসোলে নজরুল বিশ্ববিদ্যালয় থেকে অর্জন করেছেন সম্মানসূচক ডিলিট ডিগ্রি। দেশের জন্য তার এসব অর্জনে আওয়ামী লীগের পক্ষ থেকে এ গণসংবর্ধনা দেয়া হবে। ওবায়দুল কাদের বলেন, স্মরণকালের সবচেয়ে বড় সংবর্ধনা হবে এটি। এই সংবর্ধনায় কয়েক লাখ লোক উপস্থিত হবে। সংবর্ধনায় প্রধানমন্ত্রী পুত্র ও তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কেও উপস্থিত থাকতে আমন্ত্রণ জানানো হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, অ্যাডভোকেট সাহারা খাতুন, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ। যৌথ সভায় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতাদের সঙ্গে ঢাকা ও আশেপাশের জেলার দল ও সহযোগী সংগঠনের নেতা এবং দলীয় সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন
 \মানবজমিন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য