Recents in Beach

Google Play App

পাবনায় বন্দুকযুদ্ধে পুলিশ হত্যা মামলার আসামি নিহত

বিনডেস্কঃ
বনার বেড়া উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে উপজেলার আমিনপুর থানার ঢালারচর ইউনিয়নের দাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 
 
নিহত ব্যক্তির নাম নিজাম মণ্ডল (৪২)। তাঁর বাড়ি পার্শ্ববর্তী মিরপুর গ্রামে। পুলিশের দাবি, নিজাম স্থানীয় চরমপন্থীদল সর্বহারার সক্রিয় সদস্য ও ২০১০ সালে ঢালারচরে তিন পুলিশ হত্যা মামলার অন্যতম আসামি। তাঁর বিরুদ্ধে ডাকাতি ও অপহরণসহ বিভিন্ন অপরাধের ৯টি মামলা রয়েছে। 
 
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ প্রথম আলোকে বলেন, দাসপাড়া গ্রামে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে সেখানে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১২ থেকে ১৫ মিনিট গুলি বিনিময়ের পর ডাকাতদল পিছু হটে। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় ওই ব্যক্তিকে পাওয়া যায়। বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। পরে স্থানীয়দের মাধ্যমে তাঁর নাম পরিচয় শনাক্ত করা হয়। 
 
পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাঁরা ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, ২ টি গুলির খোসা ও তিনটি চাপাতিও জব্দ করেছে। 
 
ওসি আবু ওবায়েদ বলেন, বন্দুকযুদ্ধের এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাদেরও বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। অবস্থা বুঝে লাশটি ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। 
সূত্রঃএফ/এ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য