নগরীতে ২৫ লাখ টাকার প্রাইভেটকার থেকে কোটি টাকার ইয়াবা উদ্ধার

বি,এন ডেস্কঃ
চট্টগ্রাম মহানগরীর আকবরশাহ থানাধীন কর্ণেল হাট এলাকায় তল্লাশী চালিয়ে একটি প্রাইভেটকার থেকে আড়াই হাজারের বেশী ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-৭। এসময় ইয়াবা পাচারে জড়িত মোঃ আশরাফ (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
আজ (১০ জুন) রবিবার দুপুরে র‌্যাব সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৩৫ লক্ষ ৫ হাজার টাকা এবং জব্দকৃত প্রাইভেটকারটির আনুমানিক মূল্য ২৫ লক্ষ টাকা।
র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান পাঠক ডট নিউজকে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।
উক্ত তথ্যের ভিক্তিতে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম নেতৃত্বে একটি টিম দুপুরে কর্ণেলহাট এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশিকালে সন্দেহজনক প্রাইভেট কারটিকে থামানের সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোষ্ট অতিক্রম করে রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালানো চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে একজনকে ধরে ফেলে। ধৃত মো. আশরাফ গাইবান্ধা জেলার মৃত আইন উদ্দিন শেখের ছেলে।
পরে তাকে জিজ্ঞাবাদকরে তার স্বীকারোক্তিতে প্রাইভেটকারটি (ঢাকা- মেট্রো-গ-১৪-৫৫৫৮) তল্লাশী করে প্রাইভেটকারে ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২০,৭১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। কারটি জব্দ করা হয়েছে।
এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
/পাঠক.নিউজ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ