বাঁশখালীতে দোকান লুটের অভিযোগ বিএনপি’র পাল্টাপাল্টি মিছিল

বি,এন ডেস্কঃ
বাঁশখালী পৌরসভার উত্তর জলদী মিয়া বাড়ীর সামনে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে গতকাল রবিবার বিকেল ৪টার দিকে একদল দুর্বৃত্ত কর্তৃক দোকান ঢুকে হামলা লুটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাকে কেন্দ্র করে বাঁশখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সাবেক মেয়র কামরুল ইসলাম হোসাইনী এবং পৌরসভা বিএনপির সভাপতি রাসেল ইকবাল মিয়ার সমর্থকরা পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশখালী পৌরসভার মিয়া বাড়ির সামনে আলআমিন ইলেক্ট্রনিক্স ব্যবসা প্রতিষ্ঠানে গতকাল রবিবার বিকেলে প্রতিষ্ঠানে কর্মরত মোহাম্মদ ইউসুফ (৩৬) কে কয়েকজন দুর্বৃত্ত অতর্কিতভাবে দোকানে প্রবেশ করে হামলা দোকানের টাকা লুট করেছে বলে অভিযোগ উঠেছে। তাকে বাঁশখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। নিয়ে পুলিশকে তাৎক্ষণিকভাবে অভিযোগ দায়ের করলে বাঁশখালী থানার এসআই উৎপল চক্রবর্তীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার পর বাঁশখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলের ছোট ভাই মোহাম্মদ ইউসুফের ওপর হামলার ঘটনাটি প্রচার হয়ে গেলে দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে এবং ঘটনায় জড়িত ব্যক্তিদের শাস্তি দাবি করে। এদিকে ফেসবুকে দক্ষিণ জেলা ছাত্রদল নেতা বাঁশখালী পৌর বিএনপির সভাপতি রাসেল ইকবাল মিয়াকে কটাক্ষ করে মোহাম্মদ ইউসুফ কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন বলে অভিযোগ করে পৌরসভা বিএনপি। ফেসবুকের লেখাকে মুছে ফেলতে গিয়ে তর্কবিতর্ক থেকে হাতাহাতির ঘটনাটি ঘটে। দুইপক্ষই মিয়ার বাজার উপজেলা পরিষদ এলাকায় পাল্টাপাল্টি মিছিল সমাবেশ করেছে। হামলায় আহত মোহাম্মদ ইউসুফ অভিযোগে বলেন, পৌরসভার বিএনপি সভাপতি রাসেল ইকবালসহ কয়েকজন ব্যক্তি দোকানে প্রবেশ করে তার ওপর হামলা দোকানে রক্ষিত লক্ষ টাকা লুট করেছে।
বাঁশখালী পৌরসভা বিএনপির সভাপতি রাসেল ইকবাল মিয়া বলেন, বিএনপি নেতার ছোট ভাই মোহাম্মদ ইউসুফকে দোকানে গিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ লেখাটি তুলে ফেলার জন্য অনুরোধ করলে সে উপস্থিত সকলের সাথে অশোভন আচরণ করে। বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (.সি) আলমগীর হোসেন বলেন, ঘটনাস্থলে পরিদর্শন করেছে পুলিশ। বিএনপি দুপক্ষের মিছিল হয়েছে, অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি
সুত্রঃদৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ