বাঁশখালীতে গ্যাসের সিলিন্ডার সৃষ্ট আগুনে ৪ দোকান পুড়ে ছাই

বিএন ডেস্কঃ গ্যাস সিলিন্ডার থেকে সৃষ্ট আগুনে ৪ দোকানের মালামাল পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত হয়েছে আরো ২টি পার্শ্বের দোকান। বাঁশখালী গুনাগরী বাজারস্থ পল্লী বিদ্যুৎ সাব ষ্টেশনের সামনে আজ সোমবার (২৮ মে) সন্ধ্যা ৬টার দিকে নুরুল আবছারের হার্ডওয়ার্ক এর দোকানের থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে স্থানীয়রা জানান।
সোমবার সন্ধ্যা ৬টার দিকে বাঁশখালী উপজেলার গুনাগরী বাজারস্থ পল্লী বিদ্যুৎ সাব ষ্টেশনের সামনে বাঁশখালীর প্রধান সড়ক এ এই ঘটনা ঘটে।

আগুন নিয়ন্ত্রনের জন্য বাঁশখালী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসে মোবাইল ফোনে যোগাযোগ করলেও কোন সাড়া পাওয়া যায়নি। এবং প্রতিবেদক নিজেও ৯৯৯ নম্বরে যোগাযোগ করেন, এতে কোন ফল আসেনি। স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসেন, ইফতারের সময় আগুন নিয়ন্ত্রন হয়।
এ দূর্ঘটনায় নুরুল আবছারের হর্ডওয়ারের দোকান, মৌলানা এহসানের ঔষধ ফার্মেসী, নেচারের ওয়ার্কসপ ও মিন্টুর ভলগ্যানেসের দোকানে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। 
বাঁশখালী গুনাগরী বাজারস্থ পল্লী বিদ্যুৎ সাব ষ্টেশনের সামনে আজ সোমবার (২৮ মে) সন্ধ্যা ৬টার দিকে নুরুল আবছারের হার্ডওয়াক এর দোকানের থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে স্থানীয়রা জানান।
/আমার বাঁশখালী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ