বাঁশখালীর সাধনপুরে জাবের লায়লা কল্যাণ ট্রাস্ট কতৃক ইফতার সামগ্রী বিতরণ

বি,এন ডেস্কঃ
বাঁশখালীর সাধনপুর ইউনিয়ন এ ৩শ’ গরিব ও দুস্থ মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। জাবের লায়লা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বাঁশখালী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও জাবের লায়লা কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান জনাব সাহাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে শুক্রবার সকাল (১৯ মে) নিজ বাসবভন এ এসব ইফতার সামগ্রী বিতরণ করেন।

এসময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা।বিশেষ  অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সালাহ উদ্দিন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি),মোহাম্মদ আসিফুল হক মৃদুল,সহকারী কমিশনার, ভূমি অফিস।সাধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দিন খোকা ও মোহাম্মদ তৌহিদুল ইসলাম চৌধুরী সহ স্থানীয়রা।
জানা যায়, সকাল ১০ টার আগেই  বিভিন্ন এলাকা থেকে নারী-পুরুষ এসে জড়ো হন। তারা সারিবদ্ধ হয়ে লাইনে দাঁড়িয়ে ইফতার ও খাবার সামগ্রী গ্রহণ করেন।
এ ব্যাপারে স্থানীয় আবু ছালেক  জানান, জাবের লায়লা কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রতি বছর রমজানে গরিব ও অসহায় মানুষের মধ্যে ইফতার এবং বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ বছরও সেই ধারাবাহিকতা বজায় রাখা হয়েছে। আগামীতেও এটা অব্যাহত থাকবে।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও জাবের লায়লা কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান জনাব সাহাব উদ্দিন চৌধুরী বলেন, ‘প্রতি বছর গরিব ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করি। আমরা চেষ্টা করি সবার সঙ্গে মিলেমিশে পবিত্র রমজান ও ঈদ উদযাপন করতে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ