গৃহবধূকে জবাই করে হত্যা

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় হালিমা বেগম (৩২) নামের এক গৃহবধূকে ধারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। উপজেলার হাতিভাঙ্গা ইউনিয়নের চরখারচর গ্রামে ২৯ মার্চ ভোর রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, হাতিভাঙ্গা ইউনিয়নের চখারচর গ্রামের কাঠমিস্ত্রি আব্দুস সালামের ছেলে নবম শ্রেণির ছাত্র মো. সুমন রাতে বাড়িতে ছিল না। সে তাদের বাড়ির কাছেই একজন শিক্ষকের বাড়িতে বেড়াতে গিয়েছিল। রাতে বাড়িতে ছিল তার বাবা আব্দুস সালাম ও মা হালিমা বেগম। মাকে হত্যা করা হয়েছে শুনে মো. সুমন ২৯ মার্চ ভোরে বাড়িতে গিয়ে দেখতে পায় তার মাকে জবাই করে হত্যা করা হয়েছে। পরে সুমন ও প্রতিবেশী স্বজনেরা স্থানীয় তাড়াটিয়া পুলিশ ফাঁড়িতে খবর দিলে ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ফরহাদ রেজা সকালে ওই বাড়িতে গিয়ে লাশের সুরতহাল করে লাশটি উদ্ধার করে দেওয়ানগঞ্জ থানায় নিয়ে যায়। এ ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী আব্দুস সালাম গা ঢাকা দিয়েছেন।
পুলিশ এ হত্যাকাণ্ডের ব্যাপারে তাৎক্ষণিক কিছু জানাতে পারেনি। তবে গৃহবধূর ছেলে মো. সুমনকে জিজ্ঞাসাবাদ করে পারিবারিক কলহের জের ধরেই ২৯ মার্চ ভোর রাতে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ আব্দুস সালামের ঘর থেকে একটি রক্তমাখা ধারালো ছুরি জব্দ করেছে। ময়নাতদন্তের জন্য নিহত হালিমা বেগমের লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ