ফেসবুকের কমেন্ট আমি পড়ি না : অরিজিত সিং

বিনোদন ডেস্কঃ
এখন রোম্যান্টিক ছবি মানেই নায়কের গলায় গান গাইতে শোনা যায় অরিজিৎ সিংকে। বলিউড হোক বা টলিউড, অথবা অন্য কোনও ভাষার গান সবেতেই সাফল্য পেয়েছেন তিনি। গান করেন অনেক বছর ধরে। তবে, জনপ্রিয়তা পান ২০১৩ আশিকি টু ছবির তুম হি হো গানটি গাওয়ার পর। তারপর আর ফিরে তাকাতে হয়নি। সোশাল মিডিয়াতেও তাঁর ফলোয়ার সংখ্যা কম নয়। তবে, এক সাক্ষাৎকারে অরিজিৎ জানালেন, ফেসবুক বা টুইটারে, ইনস্টাগ্রামের কেউ কোনও কমেন্ট করলে তা তিনি পড়েন না।
অনেক সময় তারকাদের নানা কারণে ব্যঙ্গ করা হয় সোশাল মিডিয়ায়। বলিউডে নিজের জায়গাটা পাকা করার পরও সোশাল মিডিয়ায় ট্রোলড হতে হয়েছে অরিজিৎকেও। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অরিজিৎ বললেন, আমার পছন্দমতো কাজগুলো করার জন্যই আমি সোশাল মিডিয়া ব্যবহার করি। কে কী কমেন্ট করল তা দেখি না। আমার টিম অযাচিত কমেন্টগুলো সরিয়ে দেয়। সোশাল মিডিয়ায় কে আমার সমালোচনা করল তা নিয়ে বিশেষ মাথা ঘামাই না। আমার যা বলার বলি আর কোনও প্রয়োজনীয় বিষয় হলে আমার টিম সেটা আমাকে জানিয়ে দেয়।

এই মুহূর্তে এমটিভি ইন্ডিয়া টুরে দেশের বিভিন্ন প্রান্তে শো করছেন আরিজিৎ। কলকাতা, চণ্ডিগড় আর পুনেতে শো করার পর আজ গুরগাঁওতে যাওয়ার কথা তাঁর। এই প্রসঙ্গে তিনি বলেন, ' লাইভ শো করার মধ্যে একটা আলাদা আনন্দ আছে। শ্রোতাদের সঙ্গে যোগাযোগটা ঠিক হলে একটা মুগ্ধ করার মতো পরিবেশ তৈরি হয়। হাজার হাজার মানুষের মধ্যে পারফর্ম করতে তাই দারুণ লাগে।'

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ