মাদকের স্বর্গরাজ্য বাঁশখালীর চৌধুরীঘাট

ক্রাইম রিপোর্টঃ
চট্টগ্রামের বাঁশখালী থানাধীন খানখানাবাদ ইউপিস্থ চৌধুরীঘাট পুলিশ ক্যাম্পের সন্নিকটে মাদকের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজে সেই এলাকায় গিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করলেও থেমে নেই ব্যবসা। পুলিশের নিচের সারির কিছু কর্মকর্তাকে ম্যানেজ করে এসব কর্মকাণ্ড চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অনুসন্ধানে জানা গেছে, খানখানাবাদ ইউনিয়নের চৌধুরীঘাট এলাকা যেন মাদকের স্বর্গরাজ্য। এখানে হাত বাড়ালেই মেলে মদ, গাঁজা সহ ইয়াবা। এতে আসক্ত হয়ে পড়ছে এলাকার স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী, যুবসমাজ ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন। আর এ নেশার টাকা জোগাড় করতে বিভিন্ন অপরাধে জড়াচ্ছে তারা। ফলে বাড়ছে ছিনতাই, চুরি, ডাকাতি, রাহাজানির মতো বড় বড় ঘটনা। এমনকি নেশার টাকা জোগাড় করতে খুনের মতো জঘন্য অপরাধেও জড়িত হওয়ার সম্ভাবনা আছে।

বর্তমানে খানখানাবাদ ইউনিয়নের মধ্যে সব চাইতে বড় মাদকের ঘাঁটি হলো চৌধুরীঘাট এলাকা। এ এলাকার মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ এবং শক্তিশালী, তারা প্রশাসনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছে। ওই এলাকার প্রধান ইয়াবার ডিলার আজিম চৌধুরীঘাট পুলিশ ক্যাম্প এরিয়ার মধ্যে তার নিজ ঘরে বসেই গাঁজা ও ইয়াবা বিক্রি করে আসতেছে। বাঁশখালী থানা পুলিশের নিকট হতে ওয়ারেন্টভুক্ত ইয়াবার ডিলার আজিমকে ছিনতাই করার জন্য মাদক ব্যবসায়ীদের একত্রে করে পুলিশের উপর হামলা চালানোর মতো ঘটনাও ঘটিয়েছে তারা।

এব্যাপারে, চৌধুরীঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এর সাথে মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগের চেষ্টার পরেও সম্ভব হয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ