মহান বিজয় দিবসকে সামনে রেখে উপজেলা আধুনিক মিলানায়তন এবং মঞ্চে রূপান্তর

জে এম নাঈম হাসান, ভোলাঃ
বরিশাল, ভোলা বোরহানউদ্দিন উপজেলা পরিষদ মিলনায়তনকে একটি আধুনিক সৌন্দর্যমণ্ডিত মিলনায়তন হিসেবে রূপান্তর করার লক্ষ্যে শুরু হয়েছে পূণসংস্কার এবং সৌন্দর্যবৃদ্ধির কাজ। মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর  ২০১৭ কে সামনে রেখে একটি আধুনিক মিলনায়তন এবং মঞ্চ গড়ে তোলার লক্ষ্যে, এই উদ্যোগ গ্রহণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আঃ কূদ্দুস। উল্লেখ্য আগামী ১৬ ই ডিসেম্বর এই মিলনায়তনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করবে উপজেলা প্রশাসন। 

বোরহানউদ্দিন উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সূচনালগ্ন থেকে তিনি আপন গতিতে কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে একটি সদ্য নির্মিত ফন্ট ডেস্ক নির্মাণ করেছেন। যেখান থেকে সাধারণ জনগণ খুব সহজে সরকারি সেবাসমূহ গ্রহণ করতে পারবে। এছাড়াও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়কে একটি অত্যাধুনিক কার্যালয় হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নানা পদক্ষেপ গ্রহণ করেন। তথ্য প্রযুক্তির সর্বোচ্ছ ব্যবহার নিশ্চিত করার জন্য আধুনিক ইন্টারকম, হাই স্পিড ইন্টারনেট সার্ভিসের জন্য পদক্ষেপ গ্রহণ করেন। যার সফল বাস্তবায়নের ফলে কার্যালয়ের সকল কার্যাবলি দ্রুত গতিতে সম্পন্ন করা যাবে। শুধু তাই নয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সকল সহকারি কর্মকর্তাদের/ সহায়কদের আধুনিক পরিচয় পত্র বিতরণ করা হয়েছে। 

Uno Brohanudden  উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আধুনিক এবং গুনগত শিক্ষার প্রয়োজন। আর এ আধুনিক গুনগত শিক্ষার প্রসার ঘটানোর জন্য গ্রহণ করা হয়েছে একটি মহৎ উদ্যোগ। প্রতিষ্ঠা করা হয়েছে ‍“উপজেলা প্রশাসন স্কুল (ইউপিএস)।” তিনি  খুব শিঘ্রই বোরহানউদ্দিন উপজেলা একটি আধুনিক মডেল উপজেলা হিসেবে রূপান্তির হবে। 

বোরহানউদ্দীন উপজেলার নির্বাহী অফিসার জনাব মোঃ আব্দুল কূদ্দূস তিনি বলেন, আমি ২১ শতকের মধ্য বোরহানউদ্দীন উপজেলকে মডেল ও আধুনিক এবং আধুনিক গুনগত শিক্ষার প্রসার লক্ষে আমি কাজ করে যাছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ