বাঁশখালী আদর্শ শিক্ষক কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন


মোহাম্মদ বেলাল উদ্দিন:
গতকাল ২৬ ডিসেম্বর বাঁশখালী আদর্শ শিক্ষক কল্যাণ পরিষদের ২০১৭--২০১৮ সেশনের দ্বি-বার্ষিক নির্বাচন পৌরসভাস্থ রংগিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদরাসায় অনুষ্ঠিত হয়। সকাল১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে এবং বিকাল ৪ ঘটিকার সময় সমাবেশের মাধ্যমে ফলাফল ঘোষণা করা হয়।অধ্যক্ষ 
মাওলানা আশরাফুজ্জামানকে আহবায়ক,অধ্যক্ষ মাও:মাহবুবুল আলমকে সদস্য সচিব ও মো: সোলায়মানকে সদস্য করে নির্বাচন কমিশন গঠন করা হয়।রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মুহাম্মদ মোশাররফ হোসাইন।
৭টি পদে ৩ জন করে মোট ২১ জন শিক্ষক নির্বাচিত হন।নির্বাচিত প্রতিনিধিরা হলেন : ১. সভাপতি: অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ আবদুর রহমান, সহ সভাপতি: (১)আজিজুর রহমান (২)প্রধান শিক্ষক আবদুচছমদ। ২.সাধারণ সম্পাদক: অধ্যাপক মুহাম্মদ মোখতারুজ্জামান, সহ সাধারণ সম্পাদক:(১)প্রধান শিক্ষক জাহাংগীর আলম(২)অধ্যক্ষ মাও: ওবায়দুল হল,৩.অর্থ সম্পাদক: রমিজ উদ্দীন,সহ অর্থ সম্পাদক:(১)মাও: মুহাম্মদ নোমান (২)অধ্যক্ষ মাও: মুহাম্মদ তৈয়ব, ৪.সাংগঠনিক সম্পাদক: প্রধান শিক্ষক ফারুকে আজম,সহ সাংগঠনিক সম্পাদক(১)অধ্যাপক আকতার হোসেন(২)তফাজ্জল হোসাইন, ৫.দপ্তর সম্পাদক:মাও: আবদুর রহমান, সহ দপ্তর সম্পাদক:(১)হেড মাওলানা মুহাম্মদ হোসাইন (২)আবদুর রশিদ,৬.সাহিত্য ও প্রকাশনা সম্পাদক: অধ্যক্ষ নোমান ইলাহী,সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক:(১)অধ্যাপক শাহাদাত হোসাইন (২)মুহাম্দ আবদুল মাবুদ,৭.প্রচার সম্পাদক:হা: আবদুর রহমান.সহ প্রচার সম্পাদক: (১)আইয়ুব ওসমানী (২)এনাম উল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ