সাতকানিয়া থানায় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে এক আসামীকে

জোবাইর বিন জিহাদী,
সাতকানিয়া প্রতিনিধিঃ
চট্টগ্রামের সাতকানিয়া থানায় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে এক আসামীকে ২১ই অক্টোবর দিবাগত রাতে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল হোসেন এর নেতৃত্বে এসআই কাজী মোঃ গোলাম কিবরিয়া, এসআই মোঃ সিরাজুল ইসলাম, এসআই দীপন চন্দ্র সরকার, এসআই প্রিয়লাল ঘোষ, এসআই মাহমুদুল করিম, এসআই মোঃ মিজানুর রহমান, এসআই মোঃ আব্দুল খালেক ও ফোর্সসহ এক বিশেষ অভিযান করে সাতকানিয়া থানার চিহ্নিত অপরাধী মোঃ শাহাদাত হোসেন(৪২) (প্রকাশ- খোকন) কে গ্রেপ্তার করে হয়।
গ্রেপ্তারকৃত ব্যক্তির পিতা মৃত হাজী মোহাম্মদ হোসেন,মাতা খায়রুন্নেছা।এবং সাতকানিয়া উপজেলা জনার কেওচিয়া মাদার বাড়ীর অধিবাসী।
তার নিজ বাড়ি হতে গ্রেফতার করে এবং আসামীর দেওয়া তথ্য মতে তার নিয়ন্ত্রণ ও হেফাজত থেকে রাত ১২.০৫ মিনিটে সাতকানিয়া থানার কেওচিয়া ইউপি এলাকাধীন পূর্ব মাদার বাড়ি থেকে ২টি তাজা কার্তুজসহ ১টি দেশীয় তৈরী এক'নলা বন্দুক উদ্ধার করা হয় বলেও জানা যায়।
আসামী সাতকানিয়া-লোহাগাড়া-চ­ন্দনাইশ, বান্দরবান ও চট্টগ্রাম মহানগর এলাকায় মোটর সাইকেল চোর সিন্ডিকেটের একজন নেতৃত্ব প্রদানকারী অপরাধী হিসাবে চিহ্নিত। এছাড়া তার বিরুদ্ধে ধর্ষণ, নারী নির্যাতন, অপহরণ, চাঁদাবাজী, অস্ত্র আইন, মোটর সাইকেল চুরিসহ বিভিন্ন অপরাধে অসংখ্য মামলা রয়েছে।
যথাক্রমে তা হল,বান্দরবান সদর থানার মামলা নং-৫(১২)১৬, ধারা-১৪৩, ৪৪৭, ৩২৩, ৩৬৩, ৩৭৯, ৪২৭, ৫০৬ পেনাল কোড, ২। সিএমপি বাকলিয়া থানার মামলা নং-৪৯(৫)১৬ ধারা-১৪৩, ১৪৭, ৪৪৮, ৩৮০, ৪২৭, ৫০৬ পেনাল কোড ও ৩। মামলা নং-(৯(১০)১৫, ধারা-১৮৭৮ সনের অস্ত্র অাইনের ১৯(A), সাতকানিয়া থানার ৪। মামলা নং- ১৩(৯)১৭, ধারা-১৪৩, ৩৪১, ৪২৭, ৩৭৯, ৫০৬ পেনাল কোড, ৫। মামলা নং-১০(১)১৭, ধারা-৩২৩, ৩০৭, ৩৬৪, ৩৮৪, ৩৮৬, ৩৪ পেনাল কোড, ৬। মামলা নং-১৭(১১)১৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/
০৩) এর ৯(১), ৭। মামলা নং-২৪(৫)১৭, ধারা-৪৫৭, ৩৮০ পেনাল কোড, ৮। মামলা নং-১৩(৯)১৭, ধারা-৩৪১, ৩২৩, ৪২৭, ৩৭৯, ৫০৬ পেনাল কোড মামলা সমূহ রয়েছে। তাকে অবৈধ অস্ত্র ও গুলি রাখার দায়ে ৯। সাতকানিয়া থানার মামলা নং-১৬ তারিখ-২২.১০.১৭খ্রিঃ ধারা-১৮৭৮ সনের অস্ত্র আইনের 19A, 19(F) রুজু করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ