সাধনপুর আনন্দবাজার ব্যবসায়ী কল্যাণ পরিচালনা পরিষদ

বাঁশখালী উপজেলার ঐতিহ্যবাহী সাধনপুর আনন্দবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি গঠন কল্পে এক সভা শুক্রবার সকালে আনন্দ বাজারে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ভূমি মালিক বাজার কমিটির উপদেষ্টা তাপস কুমার নন্দী।
সভায় বাজারের বিভিন্ন সমস্যা উন্নয়ন কল্পে দোকান মালিক, ভাড়াটিয়া গ্রামের সুশীল সমাজের ব্যক্তিবর্গরা বক্তব্য রাখেন। সভায় সর্বসম্মতিক্রমে নেপাল দাশকে সভাপতি, ডা. সুবল দাশ দিলীপ চক্রবর্তীকে সহসভাপতি, নন্দন দে কে সম্পাদক, বিকাশ দাশ মিন্টু দাশ কে সহসম্পাদক, প্রণব চক্রবর্তীকে অর্থ সম্পাদক, সম্ভু দে কে সহঅর্থ সম্পাদক, শেফাল দাশ কে বাজার পরিচালনা সম্পাদক, রুবেল চক্রবর্তী নয়ন দাশকে সহ বাজার পরিচালনা সম্পাদক এবং অন্যান্য দোকান মালিকগণকে সদস্য করে ৩১সদস্য বিশিষ্ট আনন্দ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিচালনা পরিষদ গঠন করা হয়।
সভায় আনন্দবাজারস্থ দোকানের সকল ভূমি মালিকগণকে নিয়ে উপদেষ্টা পরিষদও গঠন করা হয়। বাজারের আইনশৃঙ্খলা, পরিষ্কার পরিচ্ছন্নতা, নাইট গার্ড পর্যাপ্ত পরিমাণের বিদ্যুৎ লাইটের ব্যবস্থা করার জন্য সভায় মত প্রকাশ করে এবং আগামী বিজয়া দশমীর দিনে নতুন কমিটির শপথ এবং দায়িত্বভার অর্পণের সিদ্ধান্ত গৃহীত হয়।
সুত্র : দৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ