Recents in Beach

Google Play App

বি.বি চৌধুরী উচ্চ বিদ্যালয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী পালন

মুহাম্মদ শাহেদ, খানখানাবাদঃ 
জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম মৃত্যু বার্ষিকী  খানখানাবাদ ইউনিয়ন অাওয়ামলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে জাতীয় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এই সময়  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অাত্মার শান্তি কামনা করে উপস্থিত সকলেই ১ মিনিট নিরবতা পালন করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ও সঞ্চলনা করেন সাধারণ সম্পাদক জসিম হায়দার।  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাহারচড়া ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক  বাঁশখালী উপজেলা  যুবলীগ নেতা ফৌজুল মুবিন, , ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ লিয়াকত চৌধুরী, আবু সুফিয়ান, মোঃ শহিদ, রায়হান উদ্দীন, ৩নং খানখানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি  আরিফুল ইসলাম,  ইউনিয়ন ছাত্রলীগের সহ- সভাপতি শাহেদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক  ফখরুউদ্দীন, বাঁশখালী উপজেলা নেতা মোঃ রাকিবুল ইসলাম, আফছার, হানিফ, জাবেদ,রিয়াজ, মোঃ রাকিব এবং বিভিন্ন ওয়ার্ডের  থেকে আগাত আওয়ামী লীগ, যুবলীগ ও  ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই সময় ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী বলেন ,স্বাধীন বাংলার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে গভীর শ্রদ্ধা এবং ১৯৭৫ সালের ১৫ আগষ্টের রাতে স্ব-পরিবারে প্রাণ দেওয়া সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য