Recents in Beach

Google Play App

কাথরিয়া বাগমারা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাহাঙ্গিরের ঈদ শুভেচ্ছা

মোঃ মনিরুল মান্নান, কাথরিয়া  প্রতিনিধিঃ
করোনায় ঈদ উৎসব হোক অসহায়দের মুখে হাসি ফোঁটানো যার যার অবস্থান থেকে সাধ্যমতো অসহায় মানুষের পাশে থেকে সাহায্য-সহযোগিতার মাধ্যমে সবাইকে এবারের ঈদ উদযাপনের অনুরোধ জানিয়েছেন কাথরিয়া বাগমারা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ জাহাঙ্গির। 

তিনি বলেন আমরা দেশজুড়ে তাকালেই দেখি অগনিত অসংখ্য বনি আদমের অসহায় চেহারা। যাদের জীবনে আসে না কোনো ঈদের আনন্দ। যাদের চিত্তে আগুন জ্বলে সর্বক্ষণ। যে জ্বালায় চোখে ঘুম আসে না। তাদের আবার ঈদের খুশি! সেমাই-চিনি, নতুন জামা-কাপড় বাদ-ই দিলাম; যারা নিত্য দিনের ব্যবহারের জন্য সামগ্রী, খাবার ও জামা-কাপড়ই যোগাড় করতে পারে না। আসুন ঈদের উৎসবকে রঙিন করতে…গরিব ও অসহায়দের দিকে সাম্যের হাত বাড়িয়ে দিই। খোঁজ নিই আমার, আপনার, সবার পাড়া প্রতিবেশির। কেউ শিশু; কেউ কিশোর; কেউ বা আছে যুবক; যারা আবার সঠিক পথ নির্দেশনা না পেয়ে সংসারে গ্লানি টানতে টানতে নিজের পরনের লুঙ্গিই কিনতে পারেনি। তাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিই। যারা বয়স্ক, বয়সের ভাড়ে নুজ্য; তাদের দিকে ভালবাসার দৃষ্টিতে তাকাই। এদের কারো প্রতি কোনো করুণা নয়। 

বরং সামাজিক দায়বদ্ধতা থেকেই এগিয়ে যাই। নিজেদের ঈদের কেনাকাটার কিছু অংশ তাদেরকেও দিই। তিনি আরও বলেন, সবার কাছে অনুরোধ সবাই যেন করোনাকে মাথায় রেখে ঈদ উদযাপন করে। নিরাপদে ঈদ আনন্দ ভাগাভাগি করে এবং বাইরে ঘোরাঘুরি না করে।’কাথরিয়া বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়ে মোঃ জাহাঙ্গির  বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এবং আওয়ামী লীগ জনগণের জীবন ও জীবিকার প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করছে।

আমরা সবাই মিলেমিশে করোনাভাইরাসের এই দুর্যোগ মোকাবিলা করব। গরিবের বন্ধু হিসেবে নিজ এলাকায় বেশ জনপ্রিয়, করোনা কালীন সময় শুরু থেকে এখন পর্যন্ত অসহায় ও গরীব,দুঃস্থ মানুষদের যে সাহায্য সহযোগীতা করেছেন সেটা চির স্মরণীয় হয়ে থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য