বাঁশখালী উপজেলা ছাত্রদলের তথ্য ফরম সংগ্রহ উদ্ভোধন

বিশেষ প্রতিনিধিঃ
বিএনপির ভ্যানগার্ড হিসেবে খ্যাত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার তথ্য ফরম সংগ্রহ নগরীর দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যক্রম শুভ উদ্ভোধন করা হয়েছে।

তথ্য সংগ্রহ ফরম অনুষ্ঠানে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি  শহীদুল আলম শহীদ বলেন, যারা এই দুঃসময় ছাত্রদলকে এগিয়ে নেয়ার জন্য শত নির্যাতন উপেক্ষা করে, কারাবরণ করে, হামলা-মামলা সহ্য করে দেশনায়ক তারেক রহমানের চিন্তা-পরামর্শে এক হচ্ছেন তাদের অভিনন্দন জানাই।

তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনতে এবং জনপ্রিয় নেত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে মুক্ত করতে ছাত্রদলের আগামী নেতৃত্ব সক্রিয় ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করছি।

পরে সকাল সাড়ে ১১টায় দোস্ত বিল্ডিংয় দলীয় কার্যালয়ে প্রার্থীদের ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়। 

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মহসিন মোহাম্মদ বলেন, ছাত্রদলের তথ্য সংগ্রহ আয়োজন একটি উৎসবমূখর পরিবেশে হচ্ছে। আশা করছি, এ তথ্য সংগ্রহের মাধ্যমে সুন্দর এবং সেরা একটি কমিটি উপহার দিতে পারব।

চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন সকল উপজেলা,থানা,পৌরসভা ও কলেজ সমূহের যারা ছাত্রদলের কমিটি থাকবে তাদের তথ্য সংগ্রহ ফরম ৯ ও ১০ জুলাই দলীয় কার্য্যলয়ে স্ব স্ব ফরম জমা প্রদানের আহবান ও করা হয়েছে।

এ সময় বাঁশখালী উপজেলা ছাত্রদলের সভাপতি প্রার্থী পদে বাঁশখালী কাথারিয়া ইউনিয়নের নিজাম উদ্দীন তথ্য ফরম সংগ্রহ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ