Recents in Beach

Google Play App

খানখানাবাদ ইউনিয়নে এমপি মোস্তাফিজুর রহমানের সুস্থতা কামনায় খতমে কোরআন মাহফিল অনুষ্ঠিত

মোঃ শাহেদ, বিশেষ প্রতিনিধিঃ  
চট্টগ্রাম বাঁশখালী উপজেলার  চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপিসহ পরিবারের ১০ জন সদস্য করোনা রোগে আক্রান্ত হওয়ায় তাহার পরিবারের সুস্থতা কামনায়, খতমে কোরআন ও দোয়া মাহ্ফিল অনুষ্টিত হয়েছে। 

১২ই জুন খানখানাবাদ ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও খানখানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি, মোঃ_বদরুদ্দীন_চৌধুরীর নির্দেশে খানখানাবাদ ইউনিয়নের ৫৪ টি জামে মসজিদ ও ৩০ টি পাঞ্জেগানা মসজিদ সহ মোট ৮৪ টি মসজিদে চট্টগ্রাম-১৬ আসনের মাননীয় সাংসদ, বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি.  মহোদয় ও উনার পরিবারের সদস্যদের রোগমুক্তির জন্য দোয়া কামনা করে  দোয়া মাহফিল করেন। 

এই সময় জনাব বদরুদ্দীন চৌধুরী হযরত মৌলানা অাশরাফ অালী জামেয়া মসজিদে  দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। কোরানে খতম শেষে মোনাজাতে বাঁশখালী মাটি ও মানুষের অভিভাবক বাঁশখালী থানা আওয়ামী লীগের দীর্ঘদিনের সফল সভাপতি বিপুল ভোটে বারবার নির্বাচিত সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ও তাহার পরিবারের সকল সদস্যদের দ্রুত সুস্থতা কামনা করে আমিন আমিন ধ্বনিতে মাহান আল্লাহ পাকের নিকট সকলে প্রার্থনা করেন। এই সময়  খানখানাবাদ ইউনিয়ন অাওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জনাব বদরুদ্দীন চৌধুরী সকলকে প্রতি নামাজের পর মাননীয় সংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী ও পরিবারের জন্য দোয়া করার আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য