Recents in Beach

Google Play App

বাঁশখালীতে সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা পরীক্ষার জন্য বুথ খোলা হয়েছে

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালীতে সন্দেহভাজন করোনা ভাইরাস রোগীদের কাছ থেকে নমুনা পরিক্ষা সংগ্রহের জন্য বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম বারের মতো  বুথ খোলা হয়েছে।

বাংলাদেশের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস নমুনা পরিক্ষা সংগ্রহ করতে এ ধরণের বুথ স্থাপন করা হয়েছে।সেই ধারাবাহিকতায় বাঁশখালী উপজেলাতে প্রথমবারের মতো  করোনা ভাইরাস নমুনা পরিক্ষার জন্য বুথ কোলা হয়েছে বলে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানান।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার বলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ দীর্ঘদিন থেকে এ ধরণের বুথ স্থাপনের চিন্তাভাবনা করছিলাম আমরা,শেষে পর্যন্ত উক্ত বুথ স্থাপনে সফল হয়েছি এবং বুথটি এখন পুরোদমে রেড়ি হয়েছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাক্তার সওগাত উল ফেরদাউস বলেন আমি ও সহকারী সার্জন ডাঃ শুভাশীষ ত্রিপাঠীর সার্বিক সহযোগিতায় শেষ পর্যন্ত সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা পরিক্ষা সংগ্রহের জন্য বুথ তৈরী করে একটি দৃষ্টান্ত স্থাপনে নজির সৃষ্টি করতে সক্ষম হয়েছে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

তিনি আরো বলেন বাঁশখালী উপজেলার ভিতর আরো কিছু  বুথ বসাতে পারলে সকলের জন্য এক ধরনের সুবিধা হত। এলাকার জনসাধারণ সহজে নমুনা দিতে এগিয়ে আসতেন বলে ধারণা করেন ডাক্তার সওগাত উল ফেরদাউস।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) পরিতোষ বড়ুয়া বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের  ডাঃ দের পরামর্শে আমি ও জুনিয়র মেকানিক আমানউল্লাসহ দেশের যোগাযোগের এমন নাজুক পরিস্থিতি ও লকডাউনের মধ্যে চট্টগ্রাম গিয়ে গ্লাস এবং যাবতীয় মালামাল নিয়ে এসে সার্বক্ষণিক উপস্থিত থেকে উক্ত বুথ তৈরীতে সহায়তা করে গেছি। কাজটি শেষ পযন্ত সফলভাবে সম্পন্ন হওয়াতে নিজেকে ভাগ্যবান মনে করছি,আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন সামনে যেনো এই ধরনের সেবামূলক কর্মকাণ্ডে নিজেকে নিয়জিত রাখতে পারি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য