Recents in Beach

Google Play App

বাঁশখালীতে দরিদ্রদের মাঝে সামাজিক সংগঠন পৌরসভা ইয়ংপাওয়ার সোসাইটির ত্রাণ বিতরণ

মোহাম্মদ আলী হোছাইন,
মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছে বাঁশখালী পৌরসভার ছাত্র-যুব পেশাজীবীর সামাজিক সংগঠন বাঁশখালী পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটি


সোমবার (০৬ এপ্রিল) বাঁশখালী পৌরসভা ৩ নং ওয়ার্ড এলাকার (১০০) একশ পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাঁশখালী পৌরসভার এই সামাজিক সংগঠন টি।

এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল,পেঁয়াজ, আলু, তেল সাথে একটি সাবান ও সেভলন ইত্যাদি।

 সামাজিক সংগঠনের সদস্যদের আর্থিক সহযোগিতায়  ত্রাণ বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা আতাউল্লাহ আল আজাদ।

তিনি বলেন, সারা বিশ্ব আজ মহামারি করোনায় বিপন্ন। এই সময়ে আমাদের ঘরে থাকা সবচেয়ে নিরাপদ। কিন্তু সবার পক্ষে ঘরে থাকা কঠিন, কারণ যারা দিন আনে দিন খায় তাদের পক্ষে একটানা এতদিন কাজ না করে সংসার চালানো অসম্ভব। তাই আমরা বাঁশখালী পৌরসভা ইয়ং পাওয়ার সোসাইটির সদস্যরা এই ত্রাণের ব্যবস্থা করেছি। আমরা আশা করবো আমাদের মতো অন্যরাও এগিয়ে আসবে এবং আমাদের এই চেষ্টা চলমান থাকবে এবং ২০১১ সাল থেকে আজ অবধি পর্যন্ত নিঃস্বার্থভাবে গরীব দুঃখী অসহায় ও মেহনতি মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে সংগঠন টি।



বর্তমানে বেসরকারি পর্যায়ে অনেক স্থানেই এমন ত্রাণ বিতরণ করতে দেখা যাচ্ছে। সামাজিক এই সংগঠনের সদস্যরা সবাই তরুণ। সোমবার বিকেলে পৌরসভার (০৩) তিন নং ওয়ার্ড এলাকায় সুশৃঙ্খলভাবে ত্রাণ বিতরণ করতে দেখা যায় তাদের।
ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন বাঁশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মৌলানা ওসমান ও কর্ণফুলী মঈনিয়া রহমানিয়া দাখিল মাদ্রাসার সহকারী সুপার হাফেজ মৌলানা মামুনুর রশিদ ও সার্বিক সহযোগিতা ও পরিচালনায় সংগঠনের সভাপতি মাহমুদুল ইসলাম,  সিনিয়র সহ-সভাপতি শফিউল্লাহ, সাধারণ সম্পাদক আলমগীর,যুগ্ন সাধারণ সম্পাদক সাহেদ,সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন রিপন, মোহাম্মদ এনামুল হক, অর্থ সম্পাদক আবু বক্কর, সমাজ সেবা সম্পাদক শোয়াইব সহ সংগঠনের সদস্যবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য