Recents in Beach

Google Play App

বাঁশখালী উপজেলা পরিষদের উদ্যোগে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালীতে করোনা ভাইরাস  আতংকে বিপাকে পড়া অসহায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে বাঁশখালী উপজেলা পরিষদের পক্ষ থেকে ।

বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী গ্রামের প্রতিটি ঘরে ঘরে নিজে হেটে গিয়ে খেটে খাওয়  সাধারন মানুষের মাঝে তিনি এ' ত্রান বিতরন করে যাচ্ছেন ।

এদিকে বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে উপজেলার বিভিন্ন স্থানে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমীসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, আলু, চিনি, ভোজ্য তেল, সাবান ইত্যাদি।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী বলেন, বর্তমানে সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। প্রতিদিন অসংখ্য মানুষ এই ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারাচ্ছে। এই প্রাণঘাতী ভাইরাস থেকে জনগণকে রক্ষা করতে সরকার সচেতনতামূলক প্রচার প্রচারনা করে যাচ্ছেন এবং সারাদেশে লকডাউন ঘোষণা করেছেন।

এ পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে সবচেয়ে বেশী বিপাকে পড়েছেন দরিদ্র অসহায় ও নিম্ন আয়ের পরিবার গুলো। তাই এসব অসহায় দরিদ্র পরিবার গুলোর কিছুটা দুদর্শা লাঘবে সহায়তা স্বরূপ এই খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আশাকরি কোন অসহায় মানুষ অনাহারে থাকবে না। পর্যায়ক্রমে সকল অসহায় পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।’

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য